30 C
Kolkata
Saturday, April 27, 2024

চার তারকা হাজির হচ্ছেন এক ফ্রেমে

Must Read

নিজস্ব প্রতিনিধি, খবরইন্ডিয়াঅনলাইন, বাংলাদেশঃ    দীর্ঘদিন ধরেই তারা চলচ্চিত্রে কাজ করছেন। আলাদা করে সবাই উপহার দিয়েছেন জনপ্রিয় সিনেমা। নায়ক সাইমন ও মাহিকে জুটি হিসেবে পেয়েছেন দর্শক। ফেরদৌসের সঙ্গেও মাহিকে দেখা গেছে কৃষ্ণপক্ষ সিনেমাতে। তবে এই তিন তারকার সঙ্গে কাজ করা হয়নি নুসরাত।

আরও পড়ুন -  আবার নতুন পোস্ট রিয়ার, সুশান্তের মৃত্যুবার্ষিকীর আগে, কেন করলেন ?

এবার চার তারকা হাজির হচ্ছেন এক ফ্রেমে। তাদের সঙ্গে থাকবেন জনপ্রিয় গায়িকা দিলশাদ নাহার কনাও। আসছে ঈদ-উল-ফিতরের মাছরাঙা টেলিভিশনের একটি সেলিব্রিটি অনুষ্ঠানে দেখা যাবে তাদের এক সঙ্গে। জানা গেছে, বুধবার অনুষ্ঠানটির শুটিং সম্পন্ন হয়েছে। আর শুটিংয়ের ফাঁকে সাইমন-মাহিয়া মাহির মুঠোফোনের দুটি আলাদা আলাদা সেলফিতে এক ফ্রেমে বন্দী হয়েছেন ফেরদৌস, নুসরাত ফারিয়া ও কনা। সেই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক শেয়ার করেছেন নায়িকা নুসরাত ফারিয়া, সাইমনরা। এতে তাদের ভক্তরা বেশ উত্তেজনা প্রকাশ করেছেন। জানা গেছে, চার তারকার কাজ এবং ব্যক্তিজীবনের গল্প তুলে ধরা হবে এই অনুষ্ঠানের মাধ্যমে। আসছে রোজা ঈদে অনুষ্ঠানটি দেখতে পারবেন দর্শকেরা।

আরও পড়ুন -  Lionel Messi: বিশ্বকাপজয়ী মেসি রাজি, নতুন চুক্তি পিএসজিতে

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img