35 C
Kolkata
Monday, April 29, 2024

Argentina-Croatia: ক্রোয়েশিয়ার পরিকল্পনা নেই, মেসিকে আটকানোর

Must Read

ফাইনালে হেরে স্বপ্নভঙ্গ হয় ক্রোয়েশিয়ার, রাশিয়া বিশ্বকাপে ২০১৮ সালে ফ্রান্সের কাছে। আবার বিশ্বকাপ সেমিফাইনালে উঠেছে। কোয়ার্টার ফাইনালে কাতার বিশ্বকাপের অন্যতম ফেভারিট ব্রাজিলকে হারিয়ে সেমিফাইনালে পৌঁছেছে ক্রোয়েশিয়া।

সেমিফাইনালে মঙ্গলবার তাদের প্রতিপক্ষ লিওনেল মেসির আর্জেন্টিনা। বাঁ-পায়ের জাদুকর মেসি যেকোনও ম্যাচে তফাৎ গড়ে দিতে পারেন তা ভালো করেই জানেন ক্রোয়েশিয়ার কোচ। তারা শুধু মেসিকে গুরুত্ব দিতে নারাজ। মেসিকে আটকানোর চেষ্টা করবে না ক্রোয়েশিয়া।

আরও পড়ুন -  Messi: মধ্যরাতে মানুষের ঢল, মেসিদের বরণে, বুয়েন্স আয়ার্সে

স্পোর্টসস্টার জানিয়েছে, সাংবাদ সম্মেলনে গত রবিবার ক্রোয়েশিয়ার স্ট্রাইকার ব্রুনো পেট্রোকোভিচ বলেন, মেসিকে আটকানোর জন্য আমরা বিশেষ কোনও পরিকল্পনা নেই। একজন ব্যক্তি নয়, বিপক্ষ দলকেই বেশি প্রাধান্য দিয়ে থাকি আমরা।

আরও পড়ুন -  শ্রী ধর্মেন্দ্র প্রধান বলেছেন গত ৬ বছরে খনি ক্ষেত্রে সর্বাধিক উন্নতি ও নীতিগত আদর্শে পরিবর্তন নিয়ে আসা হয়েছে

তিনি বলেন, আমরা আর্জেন্টিনাকে দল হিসাবে আটকানোর চেষ্টা করব । শুধু মেসিকে না। মেসি ছাড়াও অনেক ভালো ফুটবলার রয়েছে আর্জেন্টিনা দলে। আর্জেন্টিনাকে থামাতেই হবে।

একের পর এক রেকর্ড গড়ে চলেছেন লিওনেল মেসি। তিনি টপকে গেছেন কিংবদন্তি দিয়েগো মারাডোনাকে। এবারই কোনো বিশ্বকাপের নকআউটে নিজের প্রথম গোল করেছেন। সেই সঙ্গে গোল করিয়েছেনও। দুর্দান্ত ছন্দে রয়েছেন লিওনেল।

আরও পড়ুন -  France: ফ্রান্স সেমিফাইনাল নিশ্চিত করলো, ইংল্যান্ডের বিপক্ষে জয় নিয়ে

ব্রুনো বলেন, মাঝ মাঠে আমাদের নির্ভরযোগ্য খেলোয়াড় রয়েছে, যা আমাদের অনেক সুবিধা দেবে। বিপক্ষকে গুরুত্ব দিচ্ছি। তবে আমাদের দলেও বিশ্বের অন্যতম সেরা গোলকিপার রয়েছে। বিশ্বকাপে অনেক গোল বাঁচিয়েছে।

ছবিঃ সংগৃহীত

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img