30 C
Kolkata
Monday, May 6, 2024

Spain Village Sold: একটি স্প্যানিশ গ্রাম বিক্রি হচ্ছে, মাত্র ২ কোটি টাকায়

Must Read

আপনি কি কখনও পুরো গ্রাম কেনার স্বপ্ন দেখেছেন? একটি স্প্যানিশ গ্রাম যা ৩০ বছরেরও বেশি সময় ধরে জনবসতিহীন ছিল বর্তমানে ২ লাখ ২৭ ইউরোতে (২ কোটি ৩৮ লাখ টাকা) বিক্রি হচ্ছে, বিবিসির একটি প্রতিবেদনে বলা হয়েছে।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, গ্রামটির নাম সাল্টো দে কাস্ত্রো, জামোরা প্রদেশে পর্তুগালের সীমান্তে অবস্থিত। স্পেনের রাজধানী মাদ্রিদ থেকে তিন ঘন্টার পথ। রয়েছে, ৪৪টি বাড়ি, একটি হোটেল, একটি গির্জা, একটি স্কুল, একটি পৌরসভার সুইমিং পুল ও একটি ব্যারাক বিল্ডিং রয়েছে। ২০০০ এর দশকের গোড়ার দিকে, গ্রামটিকে একটি জনপ্রিয় পর্যটন গন্তব্যে পরিণত করার লক্ষ্য কিনেছিলেন এক ব্যক্তি।

আরও পড়ুন -  আমেরিকানদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন জো বাইডেন

মালিকের প্রতিনিধিত্বকারী সংস্থা রয়্যাল ইনভেস্টের কর্মকর্তা রনি রদ্রিগেজ বিবিসিকে বলেন, মালিকের এখানে একটি হোটেল করার স্বপ্ন ছিল, এটি সব আটকে রাখা হয়েছিল। তিনি এখনও প্রকল্পটি বাস্তবায়িত করতে চান।গ্রামটি একটি স্প্যানিশ সম্পত্তি বিক্রির ওয়েবসাইট আইডিয়ালিস্তাতে তালিকাভুক্ত করা হয়েছে। ওয়েবসাইটটি মালিককে উল্লেখ করে বলেছে, আমি বিক্রি করছি কারণ আমি শহরে থাকি, সম্পত্তিটির যত্ন নিতে পারছি না।

আরও পড়ুন -  খোলা পিঠে কোমর নাচিয়ে মন কাড়লেন ভক্তদের হৃদয়, দেখে প্রশংসায় পঞ্চমুখ (Viral Video)

ওয়েবসাইট আরও উল্লেখ করেছে, গ্রামকে শতভাভ কর্মক্ষম করতে এবং লাভজনক হওয়ার জন্য প্রয়োজনীয় বিনিয়োগ ২ মিলিয়ন ইউরোর বেশি হবে না।

রদ্রিগেজ বিবিসিকে বলেছেন, গ্রামটি বিক্রির বিজ্ঞাপনটি ৫০ হাজারেরও বেশি ভিউ পেয়েছে। ব্রিটেন, ফ্রান্স, বেলজিয়াম ও রাশিয়া থেকে ৩০০ টিরও বেশি পক্ষ আগ্রহ দেখিয়েছেন। একজন সম্ভাব্য ক্রেতা ইতিমধ্যে বায়না দিয়েছেন।

আরও পড়ুন -  Amber Heard: বাড়ি বিক্রি করলেন অ্যাম্বার, প্রাক্তন স্বামীকে ক্ষতিপূরণ দিতে

উল্লেখ্য, ১৯৫০ এর দশক থেকে, একটি বিদ্যুৎ উৎপাদন সংস্থা ইবারডুয়েরো, সাল্টো দে কাস্ত্রোতে কাছাকাছি একটি জলাধার নির্মাণকারী কর্মচারীদের আবাসন দিয়েছিল। ১৯৮০-র দশকে কাজ শেষ হলে, কর্মচারীরা গ্রাম ছেড়ে চলে যায়। ছবিঃ সংগৃহীত।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img