31 C
Kolkata
Monday, May 6, 2024

স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহঃ রাজনীতি ছেড়ে দেবো, ইমরান চারটি গুলি লাগার প্রমাণ দেখাতে পারলে

Must Read

 ওয়াজিরাবাদে লংমার্চ চলাকালীন গত ৩ নভেম্বর গুলিবিদ্ধ হন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। শুটিংয়ের পরই ইমরানকে লাহোরের শওকত খানম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা ডক্টর ফয়সাল সুলতান বলেন, পিটিআই প্রধানের পায়ে চারটি গুলি লেগেছে। গুলিবিদ্ধ হওয়ার কথা মানতেই নারাজ স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ। সানাউল্লাহর দাবি, যদি ইমরান খান প্রমাণ করতে পারেন যে তিনি চারবার গুলিবিদ্ধ হয়েছেন, তিনি চিরতরে রাজনীতি ছেড়ে দেবেন।

আরও পড়ুন -  দুদিনের বাঁকুড়া সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

ইমরান খানের উপরে হামলার পরই বিক্ষোভে পথে নেমেছিলেন পিটিআই কর্মী-সমর্থকরা। বিরোধী দলগুলির একাংশের দাবি, ইমরান খানের পায়ে মোটেও চারটি গুলি লাগেনি।

মঙ্গলবার সংসদের বাইরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সেই রেশ টেনেই এই মন্তব্য বরেন পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ খান। তিনি বলেন, সরকার ইমরানের ওপর হামলার তদন্তে অংশ নিতে প্রস্তুত।

আরও পড়ুন -  নওয়াজ শরীফ, ৪ বছর পর পাকিস্তানে

স্বরাষ্ট্রমন্ত্রী দাবি করেন, ইমরান খান চারটি বুলেটের ক্ষত পেয়েছেন কিনা তা তদন্ত ও যাচাইয়ের জন্য একটি নিরপেক্ষ মেডিকেল বোর্ডের মাধ্যমে তার একটি সুষ্ঠু চিকিৎসা পরীক্ষা করা হোক।

আরও পড়ুন -  Sexual Offenses: পাকিস্তানে জরুরি অবস্থা জারি, ধর্ষণ প্রতিরোধে

পিটিআই-এর বিক্ষোভ সম্পর্কে সানাউল্লাহ বলেন, প্রাদেশিক সরকার জনগণকে বিক্ষোভে উদ্বুদ্ধ করছে এবং পাঞ্জাব পুলিশ বিক্ষোভকারীদের সহায়তা করছে।

তিনি বলেন, পিটিআই যথেষ্ট সময় নষ্ট করেছে এবং লং মার্চের জন্য অনেক দেরি হয়ে গেছে, তবে সরকার তাদের গ্রহণ করার জন্য প্রস্তুত।

সূত্রঃ এক্সপ্রেস ট্রিবিউন। ফাইল ছবি।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img