32 C
Kolkata
Sunday, May 5, 2024

প্রকাশ্যে মঞ্চে স্বামীকে চুমু অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, বিয়ের পরে অনেকটা পাল্টে গেছেন

নিউইয়র্কে অনুষ্ঠানে সবার সামনে স্বামীকে চুম্বন

Must Read

 প্রিয়াঙ্কা চোপড়া। এই মুহূর্তে শুধুমাত্র ভারতীয় সিনেমা জগতের সঙ্গে তিনি যুক্ত হন। হলিউডের বহু সিনেমাতেও তিনি তার অভিনয় দিয়ে সকলকে মুগ্ধ গড়ে তুলেছেন। বলিউডের নামি গায়ক ও অভিনেতা নিক জোনাসের সম্পর্ক সোশ্যাল মিডিয়াতে অতি আলোচিত। তাদের দুজনকে দেখা যায় একে অপরের সঙ্গে রোমান্স করতে এবং তাদের এই ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয় হয়ে থাকে।

আরও পড়ুন -  Priyanka Chopra: প্রিয়াঙ্কা চোপড়া মা হতে যাচ্ছেন

প্রিয়াঙ্কা চোপড়া ভালোভাবেই নিকের সাথে নিজের বিবাহিত জীবন কাটাচ্ছেন। এবারে তাদের দুজনের মধ্যে এমন একটি ঘটনা ঘটেছে, যা নিয়ে শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ার পর্দায় আলোচনা, সমালোচনা। বলতে গেলে এই ঘটনায় আলোচনার থেকে সমালোচনার বহর অনেকটা বেশি।

অভিনেত্রী শনিবার নিউইয়র্কের সেন্ট্রাল পার্কে একটি বৈশ্বিক নাগরিক সম্মেলনের উদ্যোক্তা হিসেবে উপস্থিত ছিলেন এবং সেখানেই ঘটেছিল এই বিতর্কিত ঘটনাটি। এই অনুষ্ঠানে স্টেজের উপরেই অভিনেত্রীর স্বামী নিক তাকে সর্ব-সম্মুখে চুম্বন করেন। এবং এই পুরো ঘটনাটি সবার সামনে একেবারে লাইভ প্রদর্শিত হয়। আর এই বিষয়টি নিয়েই এখন সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছে ব্যাপক আলোচনা এবং সমালোচনা।

আরও পড়ুন -  India-Bangladesh Test Series: ৩১৪ রানে অলআউট ভারত, সাকিব-তাইজুলের ঘূর্ণিতে

সবার সামনে একে অপরকে চুম্বন করার ঘটনাটি অনেকেই স্বাভাবিকভাবে গ্রহণ করতে পারেননি। অনেকেই বলেছেন, ভারতীয় রীতি রেওয়াজ এবং ভারতীয় সংস্কৃতি একেবারে ভুলে গিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বিদেশি কালচারের বশবর্তী হয়ে কিভাবে একজন ভারতীয় মেয়ে সবার সামনে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ হতে পারেন, এটা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। তবে এই বিষয়টা নিয়ে খুব একটা মাথা ঘামাচ্ছেন না অভিনেত্রী।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img