30 C
Kolkata
Monday, May 6, 2024

Donald Trump: ট্রাম্পের আবারও প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা, মার্কিন প্রেসিডেন্ট পদে

Must Read

২০২৪ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের জন্য আবারও প্রতিদ্বন্দ্বিতা করার ইঙ্গিত দিয়েছেন প্রাক্তন প্রেসিডেন্ট ডেনাল্ট ট্রাম্প। আগামী সপ্তাহে অনুষ্ঠেয় মধ্যবর্তী নির্বাচনের জন্য রিপাবলিকান প্রার্থীদের হয়ে প্রচারাভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে আইওয়াতে এক সমাবেশে ইঙ্গিত দেন, তিনি প্রেসিডেন্ট পদে লড়বেন।

আইওয়াতে সমাবেশে বক্তৃতায় ট্রাম্প বলেন, আমাদের দেশকে সফল এবং নিরাপদ ও গৌরবময় করার জন্য, আমি খুব, খুব, খুব সম্ভবত আবারও প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দ্বিতা করব। সমর্থকদের উদ্দেশ্যে ট্রাম্প বলেন, তৈরি হও, আমি তোমাদের এইটুকুই বলছি। খুব তাড়াতাড়ি রেডি হয়ে নাও।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: যেমন টুকটুকে দেখতে, তার উপর লাল টুকটুকে বেনারসি, সিঁথিতে চওড়া সিঁদুর, শ্রাবন্তী কনে সাজলেন!

অ্যাক্সিওস , সিএনএন ও নিউ ইয়র্ক টাইমস সহ বেশ কয়েকটি মার্কিন গণমাধ্যম জানিয়েছে, ১৪ নভেম্বরেই হয়ত তিনি আনুষ্ঠানিক ঘোষণা করবেন।

ট্রাম্প ২০২০ সালের নির্বাচনে ব্যাপক জালিয়াতির কারণে তাকে হারতে হয়েছে বলে ভিত্তিহীন দাবি করেছেন।

আরও পড়ুন -  Brazil Lost: পরাজিত হল হলুদ জার্সিধারীরা, মাটিতে নামালো ক্যামেরুন

তিনি বলেন, আমি দুইবার প্রতিদ্বন্দ্বিতা করেছি, দুইবার জিতেছি। প্রথমবারের চেয়ে দ্বিতীয়বার আমি অনেক বেশি ভাল করেছি। ২০১৬ সালের নির্বাচনে যত ভোট পেয়েছি, তার চেয়ে ২০২০ সালের নির্বাচনে লাখ, লাখ ভোট বেশি পেয়েছি।

ট্রাম্প বলেন, আসন্ন মধ্যবর্তী নির্বাচনের মাধ্যমে এই বছর আমরা প্রতিনিধিদের হাউস ফিরিয়ে নিতে যাচ্ছি। আমরা সেনেট ফিরে নিতে যাচ্ছি, আমরা আমেরিকাকে ফিরিয়ে নিতে যাচ্ছি এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, ২০২৪ সালে আমরা আমাদের দুর্দান্ত হোয়াইট হাউস ফিরিয়ে নিতে যাচ্ছি।

আরও পড়ুন -  Alia Bhatt: নজর কাড়লেন আলিয়া মুক্তার গাউনে, যেন কোনো ‘রূপকথার পরি’!

 জনমত সমীক্ষায় দেখা যাচ্ছে, ৭৬ বছর বয়সী ট্রাম্প যদি প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দ্বিতা করেন, তিনি রিপাবলিকান মনোনয়ন জয়ের জন্য প্রথম দিকের ফেভারিট হবেন। ২০২৪ সালের ট্রাম্প-বাইডেন পুনরায় প্রতিদ্বন্দ্বিতা সম্ভাবনা থাকছে।

সূত্রঃ আল জাজিরা। ছবিঃ সংগৃহীত।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img