28 C
Kolkata
Thursday, May 9, 2024

Alia Bhatt: নজর কাড়লেন আলিয়া মুক্তার গাউনে, যেন কোনো ‘রূপকথার পরি’!

Must Read

এ যেন গল্পের ‘রূপকথার পরি’। সাদা গাউনে মেট গালার মঞ্চে পা রেখেছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সবার নজর কেড়েছেন তিনি।

ফ্যাশনদুনিয়ার সবচেয়ে বড় আর উজ্জ্বল আয়োজন হিসেবে ধরা হয় মেট গালাকে। সোমবার (১ মে) রাতে নিউইয়র্কে মেট গালা ২০২৩-এর আসর বলেছিল। ঐ দিন বলিউড তারকারা কারও চেয়ে কম ছিলেন না।

আলিয়ার জন্য এই রাত ছিল বিশেষ। কারণ, মেট গালায় এবার অভিষেক হলো এই বলিউড নায়িকার। সাদা গাউনে এই রাতে মেট গালার লালগালিচায় স্নিগ্ধতা ছড়িয়েছিলেন আলিয়া।

আরও পড়ুন -  Ranbir-Alia: বিখ্যাত কন্ডোম সংস্থা, রণবীর-আলিয়া -কে পরামর্শ দিলেন

কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে চমকে দিয়েছেন।

প্রকাশিত ছবিতে দেখা যায়, আলিয়া ভাটের পরনে সাদা রঙের গাউন। পুরো গাউন জুড়ে শোভা পাচ্ছে মুক্তা।  চোখে-মুখে খেলা করছে মুক্তার মতো হাসির ঢেউ। এ পোশাকে ব্যবহৃত মুক্তার সংখ্যা জানার পরই আলোচনায় উঠে এসে আলিয়া।

আরও পড়ুন -  নির্বাচনের প্রাক মুহূর্তে মালদা বিধানসভা কেন্দ্রে আবারো ভাঙ্গন বিজেপিতে

ছবি পোস্ট করে আলিয়া ভাট লিখেছেন ‘আমি এমন কিছু করতে চেয়েছিলাম যা দেখে খাঁটি মনে হয়। পোশাকটি ভারতে তৈরি, এতে ১ লাখ মুক্ত ব্যবহার করা হয়েছে। এটি তৈরি করেছেন প্রবাল গুরুং। আমার প্রথম মেট গালায় আপনার পোশাক পরতে পেরে আমি গর্বিত। একজন নারীর কাছে মুক্তা কখনো বেশি হতে পারে না।’

আরও পড়ুন -  Alia Bhatt: আমার চরিত্র নিয়ে একদমই চিন্তিত নই

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বসেছিল মেট গালা ২০২৩-এর আসর। সেখানে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া অতিথি হিসেবে হাজির হয়েছিলেন। এ ছাড়াও বিশ্বের অনেক নামিদামি তারকারা ছিলেন।

আলিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। গত বছরের ৯ সেপ্টেম্বর মুক্তি পায়।  প্রথমবার স্বামীর সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন এই অভিনেত্রী।

ছবিঃ ইনস্টাগ্রাম

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img