39 C
Kolkata
Friday, May 3, 2024

Srabanti Chatterjee: যেমন টুকটুকে দেখতে, তার উপর লাল টুকটুকে বেনারসি, সিঁথিতে চওড়া সিঁদুর, শ্রাবন্তী কনে সাজলেন!

Must Read

যে কোন সাজেই অসাধারণ দেখতে লাগে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

তাই দেখেই প্রেমে পড়ে যান অনুরাগীরা। অভিনেত্রীর সৌন্দর্য দেখে গলে যায় অনেকে। যখন তিনি সুন্দর সাজে মানুষের সামনে আসেন তখন অভিনেত্রীর দিকে হা করে তাকিয়ে থাকতেই হবে৷ কখনো বোল্ড ড্রেসে, আবার কখনো আবার স্বল্প পোশাকে কখনো আবার শাড়ি পরে তাক লাগিয়ে দেন।

লাল টুকটুকে বেনারসিতে লজ্জায় লাল শ্রাবন্তী। সম্প্রতি শ্রাবন্তী চট্টোপাধ্যায় Instagram এর মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে, লাল রংয়ের বেনারসি সাথে গোল্ডেন কাপড় এই সুন্দর করে বানানো ব্লাউজের সাজে সেজে উঠেছেন।

আরও পড়ুন -  ১০০ দিনের মধ্যে প্রতিটি স্কুল ও অঙ্গনওয়াড়ী কেন্দ্রে পাইপের মাধ্যমে বিশুদ্ধ জল পৌঁছে দেওয়ার

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে সব সাজেই অসাধারণ লাগে। অভিনেত্রীর সৌন্দর্য দেখে গলে যেতেই হয়। একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, পুজোর আগে সবুজ বেনারসি পরে একেবারে কনের মতন সেজেছেন।

আরও পড়ুন -  Nusrat-Yash: ঈশানের ডাকনাম ফাঁস করলেন, অভিনেতা যশ দাশগুপ্ত !

বর্তমানে টলিউড ইন্ডাট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’ ও ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করেছিলেন। জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখা গেছে।

আরও পড়ুন -  রূপের প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রীর নতুন প্রেমিক অভিরূপ, আরও সুন্দরী হয়েছেন !

সম্প্রতি তার লাল টুকটুকে বেনারসি ছবিটি বেশ চলছে, সকলে ভাবছেন আবার কি বিয়ের পিড়িতে বসলেন নাকি শ্রাবন্তী চট্টোপাধ্যায়,? একেবারেই নয়, তিনি একটুখানি ফটোশুট করার জন্যই এমন করে সেজেছেন।

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img