35 C
Kolkata
Monday, April 29, 2024

Malaika Arora: মালাইকা আরোরা বোল্ড অবতারে, ফ্যানদের চোখ স্থির হয়ে গেল

Must Read

 অভিনেত্রীর লাস্যময়ী রূপের খোঁচাতে ক্লিন বোল্ড হয়ে যান লাখ লাখ নেটিজেন। হটনেস দিয়ে ভক্তদের পাগল করে দেওয়ার ক্ষমতা রাখেন জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স বাড়লেও তাঁর শরীর ও মন যেন ২০ বছরের এক যুবতীর।

ফিটনেস ফ্রিক অভিনেত্রীর শরীরী ভাঁজের ফাঁদে মন হারিয়েছেন লাখ পুরুষ। নিজের থেকে ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সাথে মাখোমাখো সম্পর্ক রেখে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি।

আরও পড়ুন -  Ankita Lokhande: গর্ভবতী অঙ্কিতা লোখান্ডে? এই ছবি দেখে ভক্তদের সন্দেহ

 সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন মালাইকা আরোরা। তিনি ভক্তদের সাথে নিরবিচ্ছিন্ন যোগাযোগ বজায় রাখার জন্য মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি অভিনেত্রীর এমনই এক ছবি ব্যাপক ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা ছবি দেখে একেবারে চোখ কপালে তুলেছেন। কেউ কেউ তো অভিনেত্রীর সৌন্দর্যের প্রেমে পড়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বলি অভিনেত্রী মালাইকা অরোরা কাজুয়াল লুকে বেশিরভাগ সময় ক্যামেরার সামনে উপস্থিত হন। সম্প্রতি মালাইকার একটি লুক ব্যাপক ভাইরাল হয়ে গেছে ইন্টারনেট দুনিয়াতে। ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে যে গত শুক্রবার রাতে মালাইকা এক পার্টিতে নিয়ন রঙের একটি ড্রেস পরে এসেছেন। সেই ড্রেসের একপাশে ডিপ কাট রয়েছে। অভিনেত্রীকে যে ব্যাপক সুন্দরী লাগছিল।

আরও পড়ুন -  ববিতা জি রেগে গেলেন, এক রাতের জন্য কত? এক ব্যক্তির কথা শুনে

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img