30 C
Kolkata
Thursday, May 16, 2024

Ankita Lokhande: গর্ভবতী অঙ্কিতা লোখান্ডে? এই ছবি দেখে ভক্তদের সন্দেহ

Must Read

একাধিক তারকা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তাদের মধ্যে অন্যতম হলেন অঙ্কিতা লোখাণ্ডে ও ভিকি জৈন।

 নিজেদের রসায়নের খাতিরে প্রায়ই মিডিয়াতে চর্চায় থাকতেন। বিয়ের পরেও তার অন্যথা হয়নি। আরো বেশি করে চর্চায় থাকতে দেখা যেত তাদের। সকলকে জানিয়ে ধুমধাম করেই মিডিয়ার উপস্থিতিতে একে অপরের সাথে আংটি বদল করেছিলেন। সম্প্রতি আবারো অভিনেত্রী মিডিয়ার চর্চার আলোয় উঠে এসেছেন নিজের মা হওয়ার কথাকে কেন্দ্র করে।

অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় স্বামী ভিকি জৈনের সাথে একাধিক রোমান্টিক ছবি শেয়ার করে নিয়েছেন। সেই ছবিগুলি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল। বাইরে কোথাও ছুটি কাটাতে গিয়েছেন তারা। সাথে উপস্থিত রয়েছেন তাদের ঘনিষ্ঠ বন্ধুরাও। সম্প্রতি ছুটি কাটানোর একাধিক ঝলক ইতিমধ্যেই উঠে এসেছে নেটমাধ্যমের পাতায়।

আরও পড়ুন -  Urvashi Rautela: এক কোটি নেবেন উর্বশী, প্রতি মিনিটে!

 ভাইরাল হওয়া ছবিগুলি দেখে নেটনাগরিকদের একাংশের মনে হয়েছে তিনি খুব শীঘ্রই মা হতে চলেছেন। এমনকি কমেন্টবক্সে সেই প্রশ্ন কেউ কেউ সরাসরি অভিনেত্রীর দিকে ছুড়েও দিয়েছেন।

আরও পড়ুন -  Yuvaan: জগন্নাথ দর্শনে ইউভান, সাথে বাবা - মা

 প্রশ্নের কোন সরাসরি জবাব দেননি অভিনেত্রী। যেহেতু বেশিরভাগ ছবিতে ভিকি অভিনেত্রীর পেটে হাত দিয়েছিলেন, সেটি দেখেই একাংশের মনে হয়েছে কোন কারণে তারা সুখবর লোকাতে চাইছেন সকলের কাছে।

আরও পড়ুন -  Viral: নায়িকা ইনায়ার সঙ্গে অশ্লীল ভঙ্গিতে নাচ পরিচালক রামগোপাল বর্মার ! হইচই নেটমহলে

উল্লেখ্য, সম্প্রতি অভিনেত্রীর ভাইরাল হওয়া ছবিগুলিতে অঙ্কিতাকে নীল রঙের নুডলস্ স্ট্রাপ, সাইড স্লিটেড, ব্যাকলেস পোশাকে দেখা গিয়েছে। পাশাপাশি ভিকিকে সাদা-কালো পোশাকে দেখা গিয়েছে। ইতিমধ্যেই তাদের বিয়ের ছয়মাস পূর্ণ হয়েছে। আর সেই ছয়মাস পূরণ হওয়ার আনন্দ তারা একসাথে উদযাপন করেছিলেন।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img