35 C
Kolkata
Thursday, May 16, 2024

Viral: নায়িকা ইনায়ার সঙ্গে অশ্লীল ভঙ্গিতে নাচ পরিচালক রামগোপাল বর্মার ! হইচই নেটমহলে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   রামগোপাল বর্মা (Ramgopal Verma) পরিচালক হওয়ার পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে বিতর্কের কেন্দ্রে থাকেন। ‘রঙ্গিলা’ জীবন তাঁর বরাবরের। একসময় উর্মিলা মাতন্ডকর (Urmila Matandkar) এর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রামগোপাল। এরপর থেকে তাঁর প্রায় প্রত্যেকটি ফিল্মেই দেখা যেত উর্মিলাকে। এই মুহূর্তে রামগোপালের একটি নাচের ভিডিও সাইবার দুনিয়ার হটকেক হয়ে উঠেছে।

সম্প্রতি রামগোপাল টুইটারে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, তাঁকে অপ্রকৃতিস্থ হয়ে নাচ করতে। জানা গেছে, ইন্ডাস্ট্রির উঠতি নায়িকা ইনায়া সুলতানা (Inaya Sultana)-র জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন রামগোপাল। সেখানেই মদ্যপ অবস্থায় ইনায়াকে পিছন থেকে অশ্লীলভাবে জড়িয়ে ধরে নাচতে শুরু করেন তিনি। কখনও বা নাচ বন্ধ করে ইনায়াকে তিনি সাষ্টাঙ্গে প্রণাম করেন। রামগোপাল নিজেই এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, ভিডিওর এই ব‍্যক্তি তিনি নন বা ওই মহিলা ইনায়া নন। এরপর তিনি মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন (Joe Biden)-এর দিব্যি নিয়েছেন। এরপর থেকেই ট্রোল হতে শুরু করেছেন রামগোপাল। অনেকেই বলছেন, মেয়ের বয়সী নায়িকার সাথে অশ্লীলতা করেছেন রামগোপাল। তবে শোনা যাচ্ছে, ইনায়া রামগোপালের আগামী ফিল্মের নায়িকা। তিনি বর্ষীয়ান পরিচালকের সঙ্গে এই নাচ রীতিমতো উপভোগ করেছেন।

আরও পড়ুন -  Viral: বাতকর্ম বিক্রি করে মোটা টাকা উপার্জন তরুণীর, রোজগার শুনে অবাক হবেন

এর আগে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এর মৃত্যু নিয়ে ফিল্ম বানাতে চাইলেও এখনও তার কোনো নাম-গন্ধ নেই। এককালে পরপর হিট ফিল্ম দেওয়া রামগোপাল এখন অধিকাংশ সময় বিতর্ক তৈরি করেই কাটাচ্ছেন। ‘রঙ্গিলা’, ‘সত্য’, ‘কোম্পানি, ‘সরকার’-এর মতো ফিল্ম পরিচালনা করেছেন রামগোপাল।

Latest News

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img