36 C
Kolkata
Wednesday, May 15, 2024

Nusrat Jahan: সময় কম, বৃহস্পতিবারই মা হতে চলেছেন নুসরত জাহান !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   নুসরতের মা হওয়ার গুঞ্জন দিয়েই বছরের মধ্যিখানে বেশ কড়া পাকের সমালোচনা শুরু হয়। সত্যি কি মা হচ্ছেন? কে বাবা? এমন নানান স্বাদের টক টক প্রশ্ন অনুরাগীদের মুখে মুখে। কেউ কেউ ছ্যা ছ্যা করেছেন, কেউ আবার ভাবছেন ডাল ম্যায় কুছ কালা হ্যায়, কেউ তো সটান বলেই দিচ্ছেন এই যশ দাশগুপ্ত হল নুসরতের সন্তানের বাবা, যেটা এরা দুজনেই লুকিয়ে যাচ্ছে।

আরও পড়ুন -  Pritha-Sudip: সুদীপ-কে জড়িয়ে ধরে গভীর চুমু খেলেন পৃথা, ট্রোল নেটমাধ্যমে

অনেক গুঞ্জনের পর একদিন আচমকা নুসরতের বেবি বাম্পের ছবি ভাইরাল হয়। ব্যাস তারপর অভিনেত্রী নিজেও খুল্লামখুল্লা ক্যামেরার সামনে এসেছেন। আর কতদিন লুকোনো যায়। শোনা যায় সেপ্টেম্বরে তিনি প্রথম সন্তান প্রসব করবেন। অবশ্য সেই দিন ঘনিয়ে এসেছে একটু আগে। সেপ্টেম্বর নয়, আগস্ট মাসেই মা হতে চলেছেন তিনি। আজ বুধ, আগামী বৃহস্পতিবার হয়তো তিনি প্রথম সন্তানের মুখ দেখবেন। সূত্রের খবর, বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক নামী বেসরকারি হাসপাতালে ভর্তি হতে চলেছেন অভিনেত্রী। সব ঠিক থাকলে ওইদিনই মা হবেন। অভিনেতা যশ এতদিন নুসরতের ছায়াসঙ্গী হয়ে থেকেছেন। প্রায় সময় তারা রেস্তোরাঁ যেতেন। একবার ক্যামেরায় ধরাও পড়েন। এরই মধ্যে দুজনে আরো একবার লাঞ্চ বা ডেটে যান। আলাদা আলাদা ছবি দিলেও অনুরাগীরা অনুমান করেই নিয়েছেন যে এরা একসঙ্গেই গিয়েছেন। তবে নুসরতের সঙ্গে হাসপাতাল পর্যন্ত সঙ্গ দেবেন কিনা যশ সেই ব্যাপারে স্পষ্ট বার্তা না পেলেও অনুমান তিনি বন্ধুর সঙ্গে থাকবেন। তাহলে, নুসরতের দুর্দান্ত মুহূর্ত এক্কেবারে দোরগোড়ায়। সেই বেটার ডেজ এখন হাতের নাগালে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img