32 C
Kolkata
Sunday, May 5, 2024

Pritha-Sudip: সুদীপ-কে জড়িয়ে ধরে গভীর চুমু খেলেন পৃথা, ট্রোল নেটমাধ্যমে

Must Read

ইস্মার্ট জরির মঞ্চ থেকেই পৃথা ও সুদীপের রসায়ন নজর পড়েছিল দর্শকদের।

রিয়্যালিটি শোয়ের মঞ্চ থেকেই চর্চার আলোয় এই তারকা জুটি। সুদীপ মুখার্জী দর্শকমহলে ‘শ্রীময়ী’ ধারাবাহিকের পর অনিন্দ্য হিসেবেই পরিচিত। সম্প্রতি নিজের জন্মদিন উপলক্ষেই স্ত্রীয়ের জন্য নেটজনতার একাংশের মাঝে কটাক্ষের শিকার হলেন।

সম্প্রতি স্বামী সুদীপ মুখার্জ্জীর জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেদের চুম্বন খাওয়ার একটি ছবি শেয়ার করতে দেখা গিয়েছে পৃথাকে। ছবিতে একে অপরের ঠোঁটে ঠোঁট রাখতে দেখা গিয়েছে।

নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে ক্যাপশনে পৃথা লিখেছেন, এই দিনটি তার কাছে ভীষণ প্রিয়। কারণ এই দিনে তার স্বামী সুদীপের জন্ম হয়েছে। নিজের হ্যান্ডসামকে জানিয়েছেন, ভালোবাসায় ভরা জন্মদিনের শুভেচ্ছাবার্তা।

আরও পড়ুন -  Saayoni Ghosh: কি বললেন সায়নী ? শাঁখা-সিঁদুর পড়ে ছবি পোস্ট করার পর

পৃথার এই পোস্ট দেখার পর থেকেই তাদের ট্রোল করা শুরু করে দিয়েছেন নেটমহলের একাংশ। কেউ তাদের বাড়িতে একে অপরকে চুম্বন করার পরামর্শ দিয়েছেন। বয়স নিয়েও খোঁটা দিয়েছেন। উত্তরে পৃথা স্পষ্ট জানিয়েছেন, এটা তাদেরই বাড়ি। এই প্রথম নয় এর আগেও নিজেদের বয়সের ফারাকের কারণে চর্চায় উঠে আসতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন -  Lipika Debnath: একদিকে স্বাস্থ্যকর্মী, অন্যদিকে বডিবিল্ডিং এ পারদর্শী ! পুনে থেকে জয়ী হয়ে ফিরলেন

পৃথা, সুদীপের থেকে ২৪ বছরের ছোট। অনেকের মতে অভিনেতাকে তিনি টাকার জন্য বিয়ে করেছেন। তবে তার কথায়, তার সমবয়সী কারোর মধ্যে তিনি তার মনের মানুষকে খুঁজে পাননি।

তিনি স্বীকার করেছেন, অভিনেতার টাকা থাকলেও তিনি শুধুমাত্র টাকার জন্য তার সাথে নিজের গোটা জীবনটা জুড়ে ফেলেননি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তাদের পরিচয়। একে অপরের সাথে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। সুদীপ মুখার্জ্জীর দ্বিতীয় স্ত্রী পৃথা। তিনি নিজে পেশায় একজন ওডিসি নৃত্যশিল্পী। এমনকি তিনি এও জানিয়েছেন, সুদীপের প্রাক্তন স্ত্রীয়ের সাথেও তার বন্ধুত্বের সম্পর্ক।

আরও পড়ুন -  হ্যান্ড অব গড কিংবা গোল অব দ্য সেঞ্চুরিঃ দিয়েগো আরমান্দো ম্যারাডোনা

 নিজেদের ছয় বছরের বিবাহিত জীবন কাটিয়ে দিয়েছেন। তাদের দুই পুত্র সন্তান রয়েছে, ঋদ্ধি ও বালি। টেলিভিশনের পর্দায় বেশিরভাগ সময় নেতিবাচক চরিত্রে সুদীপের দেখা মিললেও তিনি যে বাস্তবে নিজের স্ত্রীকে ভীষণ ভালোবাসেন তার ঝলক সোশ্যাল মিডিয়ার দেখা গেল। স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিকেই অভিনয় করতে দেখা যাচ্ছে সুদীপ মুখার্জ্জীকে।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img