40 C
Kolkata
Monday, April 29, 2024

Rashmika Mandanna Hot Photo: রশ্মিকার সুপার হট স্টাইল, ছবি ভাইরাল

Must Read

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের নিয়েও মিডিয়াতে এবং দর্শকদের মাঝে মাতামাতির শেষ নেই।

 গতবছরের শেষে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্যা রাইজ’ এক তুমুল আলোড়ন সৃষ্টি করেছিল সকলের মাঝে। ছবির অভিনেতা আল্লু অর্জুনের পাশাপাশি অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে নিয়েও আলোচনা কিছু কম হয়নি।

 অভিনেত্রী হিসেবে প্রায়ই সোশ্যাল মিডিয়ার পাতায় কারণে অকারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। বর্তমান প্রজন্মের কাছে জাতীয় ক্রাশ।

 নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি তার একটি সাম্প্রতিক লুক প্রকাশ্যে এসেছে যেখানে নিজেকে ‘গোল্ডেন গার্ল’ হিসেবেই অভিহিত করেছেন তিনি।

আরও পড়ুন -  Monami Ghosh: মৌ বৌদির পিঠখোলা পোশাক দেখে, নোংরা ভাষায় আক্রমণ নেটিজেনের !

সম্প্রতি একেবারে গোল্ডেন লুকে সোশ্যাল মিডিয়ার পাতায় হাজির হয়েছেন রশ্মিকা মন্দনা। ডিজাইনার, গর্জিয়াস লেহেঙ্গার দেখা মিলেছে অভিনেত্রীর। এই পোশাকে হালকা গোলাপি রঙের লিপস্টিক, ছোট পাথরের টিপ পরতে দেখে গিয়েছে তাকে। পাশাপাশি মূল্যবান পাথর বসানো কানের দুলও পরেছিলেন তিনি।

আরও পড়ুন -  চিরকুট

সাজ পূরণের জন্য চুল বেঁধেই রেখেছিলেন অভিনেত্রী। নুড মেকাপে একেবারে ট্র্যাডিশনাল সাজে ছিলেন তিনি। তার এদিনের এই লুককে সম্পূর্ণ করেছে তার সেই চিরপরিচিত মনকাড়া মিষ্টি হাসি, যে হাসির দাপটে প্রতিমুহূর্তে ঘায়েল হন লাখো মানুষ। সম্প্রতি নিজের এই সাম্প্রতিক গোল্ডেন লুকের সূত্রেই সোশ্যাল মিডিয়ার পাতায় আপাতত চর্চিত।

উল্লেখ্য, আগামী ৭’ই অক্টোবর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবিতে অমিতাভ বচ্চনের পাশাপাশি সুনীল গ্রোভার, আশিষ বিদ্যার্থী, এলি আব্রামের মতো তারকাদের দেখা মিলবে।

আরও পড়ুন -  অরূপ চক্রবর্তী সমর্থনে সিমলাপাল মদন মোহন হাই স্কুল ফুটবল ময়দানে জনসভা করলেন পড়শী রাজ্য ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সরেন

সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে ‘মিশন মজনু’ ছবিতে দেখা মিলবে রশ্মিকার। পাশাপাশি রণবীর কাপুরের বিপরীতে ‘অ্যানিমেল’ ছবিতেও অভিনয় করছেন তিনি। পাশাপাশি দীর্ঘ প্রতীক্ষিত পুষ্পার দ্বিতীয় ভাগের কাজ শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই, সেখানেও দেখা মিলতে চলেছে তার।

Latest News

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো।  আবার শুরু হচ্ছে নতুন ট্রেন পরিষেবা গুয়াহাটি ও নিউ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img