28 C
Kolkata
Thursday, March 28, 2024

বোল্ড দৃশ্য ভরা, OTT-র এই ওয়েব সিরিজ দেখবেন না বাচ্চাদের সামনে, সাহসী ওয়েব সিরিজ

Must Read

 এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে।

করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের।

এমএক্স প্লেয়ারে প্রকাশিত ওয়েব সিরিজের মধ্যে বেশ জনপ্রিয় একটি ওয়েব সিরিজ হল হ্যালো মিনি। এই ওয়েব সিরিজে একদিকে যেমন রয়েছে সাসপেন্সে ভরপুর সিন ঠিক তেমনই রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য।

আরও পড়ুন -  উত্তেজক ওয়েব সিরিজ নেটদুনিয়ায়, অভিনেত্রী স্নেহা পল লজ্জার সীমা ভাঙলেন

এমএক্স প্লেয়ারে এই ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন। হ্যালো মিনির একাধিক দৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের। এককথায় বলা যেতে পারে জনপ্রিয়তার শীর্ষে।

‘মাস্তরাম’ ওয়েব সিরিজটি বেশ কয়েক বছর আগে রিলিজ করলেও এর জনপ্রিয়তা কিছু কম নয়। গোটা ওয়েবসিরিজ জুড়ে লাস্যময়ী ভঙ্গিতে তারকাদের যৌন উপভোগ্য দৃশ্য ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ নেটিজেনের। এই ওয়েব সিরিজে অভিনেত্রী রানী চ্যাটার্জী সহ-অভিনেতা অংশুমান ঝাঁয়ের সাথে একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করেন যা দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছে সকলেই। ২০২০ সালে mx player এ রিলিজ করেছিল।

আরও পড়ুন -  Horoscope: আজ ১ লা আগস্ট, রাশিফল পড়ুন

ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল ওয়েব সিরিজ মির্জাপুর। পঙ্কজ ত্রিপাঠীর মত বড় অভিনেতা এই ওয়েব সিরিজের লিড রোলে অভিনয় করেছেন। এই ওয়েব সিরিজের অ্যাকশন সিকোয়েন্স এবং রক্ত গরম করা ডায়লগ পছন্দ হয়েছে সকলের।

আরও পড়ুন -  বোল্ড ওয়েব সিরিজ, আশ্রমকে টেক্কা দিল, MX Player, দরজা বন্ধ করে দেখুন

পাশাপাশি হট অবতারে বোল্ড সিন করে সকলের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী রাসিক দুগ্গাল ও অনাংশ বিশ্বাসের মত অভিনেত্রীরা।

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img