33 C
Kolkata
Thursday, May 16, 2024

Monami Ghosh: মৌ বৌদির পিঠখোলা পোশাক দেখে, নোংরা ভাষায় আক্রমণ নেটিজেনের !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   মনামী ঘোষ! বয়স বাড়লেও এই নায়িকার ব্যক্তিগত জীবন, তাঁর সৌন্দর্য, জীবনযাপন নিয়ে সকলের থাকে নানান কৌতুহল। মনামী মানেই স্টাইলে ভরপুর। নেট মহলে অনেকেরই একটা প্রশ্ন মনামীর বোধহয় বয়স কমেই চলেছে। কবে থেকে একই রকম জৌলুস, যৌবন ও সৌন্দর্য ধরে রেখেছেন। এ কথাই বারে বারে বলে যায় ভক্তরা।

মনামীকে আবার অনেকে টলিউডের বার্বি বলে ডাকতে বেশি পছন্দ করেন। অভিনয় আর নাচের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ ভালো রকম সক্রিয় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। আর সেখানে নানান লুকের ঝলক শেয়ার করেন মনামী। নিজের লুকে নেটিজেনদের পাগল করে তোলেন নায়িকা। নানান ফটোশুটের জন্য নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে বেশ ভালোবাসেন টলিউডের এই অন্যতম সেরা অভিনেত্রী। ওয়েস্টার্ন হোক শাড়ি সবেতেই বহু পুরুষের মনে ঝড় তুলতে এক্সপার্ট অভিনেত্রী।

আরও পড়ুন -  ‘আমার যত ভালোবাসা, সবটুকুরই ভাগ-নে’, ইউভানকে প্রথম দেখেই গান বাঁধলেন জিৎ গাঙ্গুলি !

সম্প্রতি হইচই’তে মুক্তি পেয়েছে মনামী অভিনীত সিরিজ মৌচাক। যেখানে মৌ বৌদির রূপে আর অভিনয়ে দুইতে ঘায়েল হয়েছে বহু জন। তবে এবার নতুন ফটোশুটে অনুগামীদের ঘাম ছুটিয়েছেন নায়িকা। তবে অভিনেত্রীকে বেশ কিছুদিন ধরে ট্রোল করা হচ্ছে। অভিনেত্রীর জামা পড়ার স্টেগমেন্ট নিয়ে বার বার তিনি ট্রোলড হচ্ছেন। আরো একবার সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে ট্রোলিংয়ের শিকার হলেন মনামী। শুধু কি ট্রোলিং বলা যায়, একেবারে কদর্য ভাষায় ইঙ্গিত করা হল।

আরও পড়ুন -  মোনালিসা এবং পবন যৌবনের শিখরে, দর্শকদের চমকে দিলেন, নতুন গানের ভিডিওতে, Video Watch

সম্প্রতি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। একটি লাল পিঠ খোলা গাউন আর খোলা চুল, হালকা মেকাআপ, ন্যুড লিপস্টিক আর ড্যাঙ্গলার কানের দুল পড়ে লাস্যময়ী ভঙ্গিমায় নিজের ফটোসেশান করেন। আর এই ছবির নীচে অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন, ‘লাল হল ভালোবাসা… আর ভালোবাসা হল ম্যাজিক’! অভিনেত্রী এই রপ দেখে যে কেউ চোখ ফেরাতে পারবেনা। এই সুন্দর ছবি শেয়ার হতেই তাতে লাইক আর কমেন্টের বন্যা।

আরও পড়ুন -  সোনার দাম রকেট গতিতে বাড়ছে, আজকে কি দাম বাড়লো না কমলো?

বহু নেটনাগরিক মুগ্ধ হয়েছেন অভিনেত্রীর সৌন্দর্যে। তবে, সেসবের মাঝে কেউ কেউ খারাপ মন্তব্য করতে ভোলেনি। একজন ইউজার মনামীর ছবিতে নোংরা মন্তব্য করেন। কী সেই কমেন্ট? এক ইনস্টা ইউজার অভিনেত্রীর সেই ছবিতে লিখেছেন, ‘খোলা পিঠ… উফফ! ফিতেটা কেটে দিলেই ফাঁকা’। আর সবচেয়ে অদ্ভুত ব্যাপার হল কোনো ছেলে নয় এক মহিলা অভিনেত্রীর এই ছবিতে খারাপ মন্তব্যটি করেছেন। তবে এই কমেন্টের অনেকে প্রতিবাদ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img