34 C
Kolkata
Sunday, May 19, 2024

Hiya Dey: উদ্দাম নাচ হট প্যান্টে, ট্রোলের মুখে হিয়া দে

Must Read

‘পটলকুমার গানওয়ালা’-র অনুরাগীদের অত্যন্ত পছন্দ ছিল ছোট্ট পটেশ্বরীর সরলতা। মাতৃহারা পটেশ্বরী তার বাবা সুজনকুমার গানওয়ালাকে খুঁজতে আসে শহরে। পরিস্থিতির চাপে পটেশ্বরীকে নিতে হয় বালকের বেশ।

 পটলের চরিত্রে অভিনয় করেছিলেন হিয়া দে (Hiya Dey)। তারপর কেটে গিয়েছে অনেকগুলি বছর। হিয়া পটলের খোলস ছেড়ে কবেই বেরিয়ে এসেছে। বর্তমানে সে ত্রয়োদশী। হিয়া অভিনয় করেছে ‘আলো-ছায়া’, ‘ফেলনা’-র মতো সিরিয়ালে। এমনকি হিয়া অভিনয় করেছে ‘নির্ভয়া’ নামে একটি বাংলা ফিল্মেও। সে কোনো ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেই তাকে শুনতে হয় অশ্লীল কটাক্ষ।

আরও পড়ুন -  পর পর তৃতীয় দিন সংক্রমিতদের সুস্থ হয়ে ওঠার সংখ্যা সর্বোচ্চ – ৩৪,৬০২ জন সংক্রমিত সুস্থ হয়ে উঠেছেন

 হিয়া কোনো কিছুই পাত্তা দিতে রাজি নয়। আবারও একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছে। হিয়ার শেয়ার করা রিলে তাকে ‘আলি আলি আলি’ গানের সাথে নাচতে দেখা গিয়েছে। রিলে তার পরনে রয়েছে ডেনিমের হট প্যান্ট ও টি-শার্ট। কিন্তু ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সাথে সাথেই আবারও আগের মতো অশ্লীল কটুক্তি করা হয়েছে হিয়াকে। একাংশ হিয়ার নাম দিয়েছেন ‘আসন্ন উর্ফি জাভেদ’।

আরও পড়ুন -  করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল চন্দননগরে ডেপুটি ম্যাজিস্ট্রেট দেবদত্তা রায় এর

অনেকে লিখেছেন, পটল খুব পেকে গিয়েছে। অনেকের মতে, হিয়ার নাচ দেখে মনে হচ্ছে, সে কোলা ব্যাঙ-এর মতো লাফাচ্ছে।

Latest News

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img