30 C
Kolkata
Thursday, May 16, 2024

ববিতা জি রেগে গেলেন, এক রাতের জন্য কত? এক ব্যক্তির কথা শুনে

Must Read

 হিন্দি টেলিভিশন জগৎ’এর পরিচিত একজন অভিনেত্রী মুনমুন দত্ত। দর্শকমহলের ববিতা নামেই বেশি পরিচিত তিনি। ‘তারক মেহেতা কা উল্টা চশমা’য় ববিতার চরিত্রেই অভিনয় করে থাকেন মুনমুন দত্ত।

 বর্তমানের অন্যতম ব্যস্ত অভিনেত্রী মুনমুন। মিডিয়ার পাতায় কারণে অকারণে চর্চায় থাকতে দেখা যায়।  সম্প্রতি একটি পুরনো ঘটনার সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত তিনি।নেটদুনিয়াও দেখেছিলেন তার প্রতিবাদী রূপ।

আরও পড়ুন -  Nikki Tamboli, ডিপ নেক ব্লাউজে এই স্টাইল দেখালেন, লুক দেখেই বুক ধড়ফড় করছে তার ভক্তদের

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয়।  ‘তারক মেহেতা কা উল্টা চশমা’র অভিনেত্রী মুনমুন দত্ত। প্রায়ই নিজের একাধিক রিল ভিডিও এবং ছবি শেয়ার করে নিতে দেখা যায় তাকে।

বেশ কয়েকবছর আগে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই জড়িয়ে পড়েছিলেন জামেলায়। গোল বেঁধেছিল এক নেটনাগরিকের সাথে। তার কটু কথার জন্যই সোশ্যাল মিডিয়ার পাতাতে মেজাজ হারিয়েছিলেন অভিনেত্রী। কি হয়েছিল এমন?

আরও পড়ুন -  Web Series: ভুলেও বড়দের সামনে চালাবেন না, উল্লুর এই সিরিজ, সামনে এসেছে ভিডিও

জানা গেছে, ২০১৮ সালে তার সোশ্যাল মিডিয়ার এক পোস্টে এক ব্যক্তি তাকে সরাসরি জিজ্ঞাসা করেছিলেন এক রাতের জন্য তিনি কত নেবেন? আর এই মন্তব্য দেখতে রীতিমতো রেগে যান অভিনেত্রী।

আরও পড়ুন -  Rakhi Sawant: ‘আমার জীবনটা ছারখার করে দিয়েছে আমার স্বামী’, রাখি সাওয়ান্ত

জবাবে যোগ্য উত্তরও দিয়েছিলেন তাকে। তিনি বলেছিলেন , তিনি কেন কমেন্টবক্সে এসে ভিক্ষা করছেন? তার এমন মুখ রয়েছে বলে তিনি এইসব কথা বলবেন? এমনকি তিনি এও বলেন, তার মতো মানুষের গায়ে কেউ থুতুও ফেলবেন না। অভিনেত্রীর এই আচরণ সমর্থন করেছিলেন নেটজনতার একাংশ।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img