36 C
Kolkata
Thursday, May 2, 2024

Shreyas Iyer: বোনের সৌন্দর্যে উত্তপ্ত নেট মাধ্যম শ্রেয়াস আইয়ারের, সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল

বোনের নাচের ভিডিওতে উপস্থিত থাকতে দেখা গেছে শ্রেয়াস আইয়ারকেও। পছন্দ করেছেন লাখো নেট প্রেমীরা। ভাই বোনের যুগলবন্দী

Must Read

এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন ভারতীয় ক্রিকেটার শ্রেয়াস আইয়ার। জাতীয় দলের হয়ে একাধিক সিরিজ খেলার সুযোগ পেয়েছেন ভারতীয় এই ক্রিকেটার। আসন্ন অস্ট্রেলিয়ার বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজেও ভারতীয় দলে ডাক পেয়েছেন আইয়ার।

ভারতীয় ক্রিকেটার শ্রেয়াস আইয়ার বর্তমানে সংবাদ শিরোনামে রয়েছেন সম্পূর্ণ ভিন্ন কারণে। শ্রেয়াস আইয়ার তার বোন শ্রেস্তা আইয়ারের জন্য সংবাদপত্রের আলোচনায় রয়েছেন।

আরও পড়ুন -  IPL 2023: ১৩ বলে অর্ধশত রান, IPL-এ বিস্ময়কর রেকর্ড, যশস্বী জসওয়াল রাজার মতন খেলা দেখালেন

ভারতীয় ক্রিকেটার শ্রেয়াস আইয়ারের বোন সম্প্রতি নিজের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যা দেখতে না দেখতেই রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে নেট প্রেমীদের মধ্যে। ইতিমধ্যে ছবিগুলি লাখো ভালোবাসা পেয়েছে। জানিয়ে রাখি, শ্রেয়াস আইয়ারের বোন শ্রেস্তা আইয়ার খুব শীঘ্রই বলিউড পাড়ায় নাম লেখাতে চলেছেন।

সৌন্দর্যে তিনি যেকোনো বলিউড অভিনেত্রীর সঙ্গে প্রতিযোগিতা করেন বলে মনে করছেন নেট প্রেমীরা।

আরও পড়ুন -  T20 World Cup 2022: বিসিসিআই ঘোষণা করলো বুমরাহর বিকল্প, বিধ্বংসী এই বোলার সুযোগ পেলেন

উল্লেখ্য, পারিবারিক জীবনের মাঝেও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় শ্রেস্তা আইয়ার। এই মুহূর্তে ইনস্টাগ্রামে তার ৭০ হাজারের বেশি ফলোয়ার রয়েছে। জানিয়ে রাখি, শ্রেয়াস আইয়ারের বোন শ্রেস্তা আইয়ার পেশায় একজন নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার। তিনি কিছু নাচের ভিডিওতে কোরিওগ্রাফার হিসেবে কাজ করেছেন। যা নেট প্রেমীদের দ্বারা বারবার প্রশংসিত।

আরও পড়ুন -  IND Vs AUS: এই ক্রিকেটার রাজনীতির শিকার হলেন, কোন মতে রাজি নন রোহিত শর্মা একাদশে সুযোগ দিতে

ইতিপূর্বে শ্রেয়াস আইয়ারকেও তার বোনের নাচের ভিডিওতে উপস্থিত থাকতে দেখা গেছে। ভাই বোনের যুগলবন্দী পছন্দ করেছেন লাখো নেট প্রেমীরা। শুধুমাত্র তাই নয়, শ্রেয়াস আইয়ারকেও নিজের বোনের ভিডিও অনুকরণ করে সোশ্যাল মিডিয়ায় ভিডিও ছাড়তে দেখা গেছে। শ্রেস্তা আইয়ার ইতিমধ্যে নিজের সৌন্দর্য্য দিয়ে লাখো মানুষের ভালোবাসা পেয়েছেন।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img