30 C
Kolkata
Sunday, May 5, 2024

IND Vs AUS: এই ক্রিকেটার রাজনীতির শিকার হলেন, কোন মতে রাজি নন রোহিত শর্মা একাদশে সুযোগ দিতে

কুলদীপ যাদব প্রথম টেস্ট ম্যাচে ৪ উইকেট সহ ৪০ রানের একটি গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছিলেন

Must Read

ভারতীয় ক্রিকেট দল শক্তিশালী অস্ট্রেলিয়ার বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলছে। বর্ডার-গাভাস্কার ট্রপির প্রথম ম্যাচেই অস্ট্রেলিয়াকে রীতিমতো ধুলিস্যাৎ করে ম্যাচ জিতেছে রোহিত শর্মারা। আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলতে হলে ঘরের মাটিতে অস্ট্রেলিয়াকে হোয়াইটওয়াশ করতে হবে টিম ইন্ডিয়াকে।

কোন বাধা-বিপতি ছাড়া ২০২৩ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছাবে বিরাট কোহলিরা। এই কারণে গণিতের সমস্ত হিসাব-নিকাশ করেই তবে মাঠে নামছেন ভারতীয় ক্যাপ্টেন। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে ভারতীয় দলে চরম রাজনীতির শিকার হয়েছেন বিধ্বংসী ক্রিকেটার কুলদীপ যাদব।

আরও পড়ুন -  Bike Accident: বাইক দুর্ঘটনায় ছেলে সহ, শেন ওয়ার্ন আহত

জানিয়ে রাখি, চায়না ম্যান কুলদীপ যাদবকে ভারতীয় স্কোয়াডে রাখা হলেও বিগত কয়েক ম্যাচ ধরে মাঠে নামার সুযোগ মিলছে না। ড্রেসিংরুমে বসে সময় কাটাচ্ছেন ভারতের এই ধ্বংসাত্মক বোলার। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হওয়া কুলদীপ যাদবকে সিরিজের দ্বিতীয় ম্যাচ থেকে অব্যাহতি দিয়েছিলেন অধিনায়ক কে এল রাহুল। সেই থেকে ড্রেসিংরুমে বসে দলে ফেরার প্রমোদ গুণছেন।

আরও পড়ুন -  Kohli Vs Gambhir: দর্শকের টিটকিরি, গম্ভীরকে দেখেই কোহলি-কোহলি আওয়াজ তুলে, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট ম্যাচে ৪ উইকেট সহ ৪০ রানের একটি গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছিলেন কুলদীপ যাদব। তারপর থেকে আর জাতীয় দলে প্রবেশের সুযোগ জোটেনি তার কপালে। ক্রিকেটপ্রেমীরা মনে করছেন, ভারতীয় দলে চরম রাজনীতির শিকার হয়েছেন কুলদীপ যাদব। সেই জন্য ভারতের প্লেয়িং-১১ এ সুযোগ মিলছে না এই চায়না ম্যানের।

আরও পড়ুন -  IND Vs AUS: ভারতীয় দলের বড় পরিবর্তন চতুর্থ টেস্টে, ৩ তারকা ক্রিকেটার ছাঁটাই হবেন

কুলদীপ যাদবের স্থানে ভারতীয় একাদশে সুযোগ পাওয়া অক্ষর প্যাটেল ধ্বংসাত্মক পারফরমেন্স করছেন অস্ট্রেলিয়ার বিপক্ষে। বল হাতে তো বটেই, ব্যাট হাতেও কোন অংশ পিছিয়ে নেই ভারতীয় এই অলরাউন্ডার। সিরিজের প্রথম ম্যাচে একটি উইকেটের পাশাপাশি ৮৪ রানের ধ্বংস খেলেন অক্ষর প্যাটেল।

ফাইল ছবি

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img