29 C
Kolkata
Tuesday, May 14, 2024

SBI অফার আনল, গোটা দেশে তাদের এটিএম সম্প্রসারণের কাজ করছে

Must Read

 স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া গ্রাহকদের কথা মাথায় রেখে বর্তমানে একাধিক নতুন নিয়ম চালু করছে। কয়েকদিন আগেই স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া হোয়াটসঅ্যাপ ব্যাঙ্কিং চালু করেছিল।

গ্রাহকদের ভালো পরিষেবা দেওয়ার লক্ষ্যমাত্রা নিয়ে নিরন্তন পরিশ্রম করে চলেছে দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাংক স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া দেশের বৃহত্তম ব্যাঙ্কগুলির মধ্যে একটি হিসেবে বিবেচিত হয়। অনেকেরই কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছে। এবার স্টেট ব্যাঙ্ক নিয়ে এসেছে একটি নতুন স্কিম।

আরও পড়ুন -  পুজো করার সময় ভগবানের আশীর্বাদ পেতে, পরুন এই রং- এর পোশাক

 স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া গোটা দেশজুড়ে তাদের এটিএম সম্প্রসারণের কাজ করছে। স্টেট ব্যাঙ্ক এখন এটিএম ফ্র্যাঞ্চাইজি দিয়ে মানুষকে বিপুল পরিমাণ উপার্জনের সুযোগ দিচ্ছে। আপনি এসবিআই এটিএম-এর ফ্র্যাঞ্চাইজি নেন, তাহলে আপনি সহজেই প্রতি মাসে ৬০,০০০ টাকা আয় করতে পারবেন। আপনি প্রতি বছর ৭.২০ লক্ষ টাকা আয় করতে পারবেন। এই সুবিধা নেওয়ার জন্য আপনার আবাসিক এলাকায় খালি জমি থাকতে হবে। তাহলেই এটিএম ইনস্টলেশনের জন্য আবেদন করতে পারেন।

আরও পড়ুন -  দামোদরে স্নান করতে নেমে তলিয়ে গেল চার যুবক । প্রাণে বাঁচলো দু .....

নির্দিষ্ট কতগুলি শর্ত রয়েছে, আপনার অবশ্যই ৫০-৮০ বর্গফুট জমি থাকতে হবে। অন্য এটিএম থেকে কমপক্ষে ১০০ মিটার দূরে থাকতে হবে। এই জায়গাটি নিচতলায় হওয়া উচিত ও সকলের ভালো দৃশ্যমানতা থাকা উচিত। সেখানে ১ কিলোওয়াট বিদ্যুৎ সংযোগ ছাড়াও ২৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ থাকতে হবে। এই এটিএম-এর ক্ষমতা প্রতিদিন প্রায় ৩০০টি লেনদেন হওয়া উচিত। যেকোন ব্যক্তি খুব সহজেই খালি জমিতে এটিএম বসিয়ে টাকা আয় করতে পারেন।

আরও পড়ুন -  নজর কাড়লেন শানায়া, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সঞ্জয় - কন্যা, শানায়া কাপুর

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img