33 C
Kolkata
Tuesday, April 30, 2024

শাশুড়িকে টেক্কা দিচ্ছেন দামিনী, শ্রাবন্তী-পুত্রকে ছেড়ে নতুন মানুষ এর সাথে

Must Read

জনপ্রিয় চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। তার ব্যক্তিগত জীবনের শুরু থেকে শেষ সবটাই জানেন সকলে।

 একাধিক বিয়ে, বিবাহ বিচ্ছেদ, নতুন সম্পর্কে জড়ানো সবটাই জানা সকলের। শুধুমাত্র অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে নয় তার একমাত্র ছেলে ঝিনুক অর্থাৎ অভিমন্যু চ্যাটার্জীর ব্যক্তিগত জীবন নিয়েও কৌতূহলের শেষ নেই মিডিয়া থেকে সাধারণের। নিজের প্রেমিকা দামিনী ঘোষের সূত্র ধরেই চর্চার আলোয় শ্রাবন্তী পুত্র।

তিনবছর একে অপরের সাথে সম্পর্কে থাকার পরেই নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে এনেছিলেন। সে কথা প্রকাশে আসার পর থেকেই সেই নিয়ে কৌতুহলী হয়ে ওঠে মিডিয়াও। মিডিয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও অভিমন্যু ও দামিনীকে নিয়ে চর্চা কম হয় না। উল্লেখ্য, দামিনীকে সাথে নিয়েই চলতি বছরে টলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছে অভিমন্যু। তিনি ক্যামেরার সামনের নয় পিছনের জগত নিয়ে বেশি আগ্রহী। এই মুহূর্তে দামিনী ঘোষের শেয়ার করা একটি ছবির সূত্র ধরেই চর্চা তুঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

সম্প্রতি দামিনী নিজের ইনস্টাগ্রামের পাতায় অন্য এক কাছের মানুষের সাথে ছবি শেয়ার করে নিয়েছেন। তিনি অবশ্য নেট মহলের কাছে খুব একটা অপরিচিত নন। টলিপাড়ার অন্যতম সুন্দরী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর ভাইপো তিনি। অনীশ গাঙ্গুলীর জন্মদিনে গণেশ পূজোতে তার সাথে তোলা পুরনো একটি ছবি শেয়ার করেই চর্চিত অনীশ, দামিনী ও অভিমন্যু। সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ছবিতে দামিনীর মাথায় মাথা ঠেকিয়ে, তার হাত ধরে বসে থাকতে দেখা গিয়েছে অনীশকে। ছবিটি যে গণেশ পুজোর দিনেই তোলা হয়েছে, তা নিয়ে অবশ্য সন্দেহের অবকাশ নেই।

আরও পড়ুন -  দর্শনার দিক থেকে চোখের পাতা পড়ছে না, এই স্টাইলে বিয়ের ছবি শেয়ার করলেন সৌরভ

 সোশ্যাল মিডিয়ার পাতায় অনীশের সাথে দামিনীর ছবি ভাইরাল হওয়ার পর থেকেই গুঞ্জন তুঙ্গে। অনেকের মতে, শ্রাবন্তী পুত্রকে ছেড়ে এবার অনীশের সাথেই নতুন শুরু করছেন। কেউ কেউ কটাক্ষেকে সুরে বলেছেন, দামিনী তার প্রাক্তন শাশুড়ি অর্থাৎ শ্রাবন্তীকেও টেক্কা দিচ্ছেন। এই মুহূর্তে সমস্ত বিষয়টা পুরোপুরি পরিষ্কার নয় সকলের কাছে। এখনো অনীশ, শ্রাবন্তী, দামিনী কিংবা অভিমন্যু কেও কোন মন্তব্য করতে দেখা যায়নি।

আরও পড়ুন -  Monalisa: মলদ্বীপে স্বামীর সঙ্গে রোম্যান্টিক লাঞ্চ ডেটে ঝুমা বৌদি, বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img