40 C
Kolkata
Monday, April 29, 2024

Prosenjit-Rituparna: প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ে নিয়ে সামনে এলো নয়া তথ্য, কি?

Must Read

গুঞ্জন শুরু হয় প্রসেনজিৎ ঋতুপর্ণার কেমিস্ট্রি নিয়ে। এই দুজন নিজেরা সোশ্যাল মিডিয়া মারফৎ জানিয়েছেন   বিয়ের খবর।

 দুদিন আগে একটি ভিডিও প্রকাশ পায় যেখানে প্রসেনজিৎ ঋতুপর্ণাকে ডেকে বলছেন, ‘বিয়ের ডেট ঠিক করতে হবে তো?’ ঋতু রীতিমত চমকে ওঠে, সে বলে, ‘ছেলে বড় হয়ে গেছে, মেয়ে বড় হয়ে গেছে, বিয়ের ডেট…. কী আজেবাজে বকছো?’ এরপর প্রসেনজিৎ-এর সংযোজন ‘আমাদের বিয়ের কথা থোড়াই বলছি… ওই যে ভিতরে…’। এরপরেই ভিডিও পস হয়ে যায়। তারপর।

আরও পড়ুন -  Marriage: তাপসী পান্নুর বিয়ে করার সময় নেই

এক দুই করে তিন নম্বর বিয়ে করে আপাতত সুখেই সংসার করছেন প্রসেনজিৎ। সেখানে কি যোগ হতে চলেছে ঋতুপর্ণা সেনগুপ্ত? ব্যাপারটা ঠিক কী? সত্যি কি এই জুটি বিয়ে করবেন?

আরও পড়ুন -  Monami Ghosh: পুরস্কার দেখালেন মনামী, এতো আনন্দ পেয়েছেন, স্পোর্টস ব্রা পরেই দেখা দিলেন!

বিয়ের ডেট দুদিনের মধ্যে ফাইনাল করে ফেলেছেন ঋতু ও বুম্বা দা। সূত্রের খবর, আগামী ২৫ শে নভেম্বর ২০২২ এ সম্ভবত বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। সমস্ত দর্শক প্রসেনজিৎ ঋতুপর্ণার বিয়েতে নিমন্ত্রিত থাকবেন।

ঘটনা হল, সম্প্রতি মুক্তি পেতে চলেছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। একটি নতুন ছবি, যেখানে মুখ্য চরিত্রে থাকছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা এবং থাকছেন অভিনেতা ঋষভ বসু ও অভিনেত্রী ছোট পর্দার জনপ্রিয় মুখ ইপ্সিতা মুখোপাধ্যায় । ছবিটি পরিচালনার দ্বায়িত্বে আছেন সম্রাট শর্মা, মুক্তি পাবে যথারীতি ২৫ নভেম্বর। এই হল ঘটনা।

আরও পড়ুন -  Sapna Choudhary: স্বপ্না চৌধুরী মঞ্চ কাঁপালেন, ‘তেরি আঁখা কা ইয়ো কাজল’র তালে, ভিডিও ভাইরাল

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img