36 C
Kolkata
Friday, April 26, 2024

IND vs AUS: রোহিত শর্মা ২ ক্রিকেটারকে ছাঁটাই করতে চলেছেন, বিশাল পরিবর্তন ভারতীয় একাদশে

Must Read

 টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে টিম ইন্ডিয়া আগামীকাল।

 প্রথম টি-টোয়েন্টি ম্যাচ জিতে ইতিমধ্যে ১-০ তে এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া। সিরিজ জিততে হলে আগামীকাল দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি ভারতের জন্য ‘ডু অর ডাই’ ম্যাচ।

 অধিনায়ক রোহিত শর্মা দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ভারতীয় একাদশ থেকে কিছু ফ্লপ খেলোয়াড়কে দলের বাইরের রাস্তা দেখাতে পারেন।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে ওপেনিংয়ে নামবেন কেএল রাহুল। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে কে এল রাহুল ফর্মে ফিরেছেন। শক্তিশালী অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন 55 রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন।

আরও পড়ুন -  Sanju Samson: হাতে বন্দুক তুলে নিলেন ব্যাট ছেড়ে, সঞ্জু স্যামসন, গুলি চালালেন প্রকাশ্যে!

 অধিনায়ক রোহিত শর্মা মাত্র ১১ রান করে আউট হন। এই পরিস্থিতিতে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে নিজেকে প্রমাণ করতে মরিয়া রোহিত শর্মা।

 ব্যার্থতার পরেও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে তিন নম্বরে ব্যাট করবেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মাত্র ২ রান করে আউট হয়ে যান বিরাট। চতুর্থ স্থানে সূর্যকুমার যাদবের জায়গা নিশ্চিত বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে সূর্যকুমার যাদব ২৫ বলে ৪৬ রান করেন। পাশাপাশি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে হার্দিক পান্ডিয়া হবেন ভারতের পঞ্চম ব্যাটিং বিকল্প। সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ৩০ বলে ৭১ রান করেন হার্দিক পান্ডিয়া।

আরও পড়ুন -  সবচেয়ে কাছের মানুষকে হারালেন ঋদ্ধিমা, জন্মদাত্রী মাকে !

 উইকেটরক্ষক ও ব্যাটসম্যান দিনেশ কার্তিক দলে নির্বাচিত হওয়া নিশ্চিত। অলরাউন্ডার হিসেবে দলে সুযোগ পেতে পারেন অক্ষর প্যাটেল। বোলিং ছাড়াও অক্ষর প্যাটেল দ্রুত ব্যাটিং করতে পারদর্শী।

 স্পিন বিভাগে অধিনায়ক রোহিত শর্মা একটি বড় পরিবর্তন আনতে পারে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। যুজবেন্দ্র চাহালের জায়গায় একাদশে সুযোগ পেতে পারে রবিচন্দ্রন অশ্বিনকে।

আরও পড়ুন -  Chief Justice: প্রধান বিচারপতি হচ্ছেন ডিওয়াই চন্দ্রচূড়

 গত ম্যাচে পুরোপুরি ব্যর্থ হয়েছে ভারতের পেস বোলিং লাইনআপ। এই বিভাগেও একটি বিরাট পরিবর্তন করতে পারেন রোহিত শর্মা। বোলারদের এই একাদশে ভুবনেশ্বর কুমার, হার্সেল প্যাটেল এবং জসপ্রিত বুমরাহকে প্রতিনিধিত্ব করতে দেখা যেতে পারে। ভারতীয় একাদশ থেকে ছাঁটাই হতে পারে উমেশ যাদব।

 ভারতের সম্ভাব্য শক্তিশালী একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), কে এল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক (উইকেট রক্ষক), আর অশ্বিন, হার্সেল প্যাটেল, ভুবনেশ্বর কুমার,জসপ্রিত বুমরাহ ও অক্ষর প্যাটেল।

Latest News

এই তাপপ্রবাহে আরো গরম বাড়িয়ে দিলেন মধুমিতা! টাইট পোশাকে উদ্ধত যৌবন দেখে নেটিজেনরা হা করে তাকিয়ে রয়েছে

এই তাপপ্রবাহে আরো গরম বাড়িয়ে দিলেন মধুমিতা! টাইট পোশাকে উদ্ধত যৌবন দেখে নেটিজেনরা হা করে তাকিয়ে রয়েছে।  বাংলা বিনোদন। বাংলা বিনোদন,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img