30 C
Kolkata
Tuesday, October 4, 2022

আরবাজ খানের প্রেমিকা জর্জিয়া, সৌন্দর্যে ঝড় তুললেন, ছবি সামনে এসেছে

Must Read

বলিউডে বড়ো তারকাদের মধ্যে একজন হলেন সলমন খান। তার পরিবারের সকলেই বলি জগতে জনপ্রিয়।

 ভাই আরবাজ খানও একই ভাবে বলি দুনিয়ায় নিজের নাম করে ফেলেছেন। দাবাং বা অন্যান্য বলিউড সুপারহিট সিনেমা তার পরিচালনা এবং প্রযোজনায় নির্মিত। তাকে আমরা অভিনীত করতেও দেখেছি। তার ব্যক্তিগত জীবন নিয়েও বলি দুনিয়ায় কম চর্চা হয়না।

মালাইকা আরোরার সঙ্গে তার বিবাহ বিচ্ছেদের পর থেকে তার জীবন অনেকটাই পরিবর্তিত হয়েছে। যেমন মালাইকা এখন সম্পর্কে আছেন অর্জুন কাপুরের সঙ্গে, সেই ভাবেই আরবাজ খানের জীবনেও এসেছেন নতুন একজন নারী। তিনি হলেন জর্জিয়া। তিনি একজন প্রফেশনাল মডেল ও অভিনেত্রী।

দুজনকে মাঝে মধ্যেই একসাথে দেখা যায়। কখনো পার্টিতে যান, কখনো তারা একসাথে ঘুরতে যান। জর্জিয়া এখন একজন ফ্যাশন সেনসেশন হয়ে উঠেছেন। তিনি কোথাও বাইরে যান, পাপারাজ্জিরা তাকে রীতিমতো ঘিরে ধরেন। সাধারনত তিনি ইনস্টাগ্রামে এমন কিছু কিছু ছবি পোস্ট করতে থাকেন, যে সমস্ত ছবির জন্য সকলেই তার ফ্যান হয়ে যান। ইনস্টাগ্রামেও এই মডেলের ফ্যান ফলোয়িং ভালই।

সম্প্রতি কিছু ছবি সোসিয়াল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়ে উঠেছে। ছবিতে তিনি একটি মাল্টি কালার বিকিনিতে নজর কেড়েছেন।

 তিনি যথেষ্ট লাস্যময়ী। তার ওপর এই মাল্টি কালার টু পিস বিকিনিতে তার লাস্যময়ী লুক আরো বেশি করে ফুটে উঠেছে। ইনস্টাগ্রামে তার এই ছবি ঝড় তুলেছে। সাদা রঙের জাকুজিতে বসে তিনি এই ছবি তুলেছেন।

খোলা স্নানঘরে তার এই ছবি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। মনে হয় আরবাজ খান তার প্রতি আকৃষ্ট হয়েছেন। জর্জিয়া নিজে একজন ইটালিয়ান মডেল এবং বলিউডের সিনেমায় তিনি খুব শীঘ্রই অভিষেক করতে চলেছেন। বলি দুনিযায় অভিষেক করার জন্য তিনি বেশ চেষ্টা করছেন।

Latest News

Nobel Prize In Physics: ৩ বিজ্ঞানী নোবেল পেলেন, পদার্থবিজ্ঞানে

কোয়ান্টাম টেকনোলজিতে অবদানের জন্য পদার্থবিজ্ঞানে চলতি বছর নোবেল পুরস্কার পেলেন তিন বিজ্ঞানী। মঙ্গলবার সুইডেনের স্টকহোমে রয়্যাল সুইডিস অ্যাকাডেমি পদার্থবিজ্ঞানে নোবেল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img