35 C
Kolkata
Monday, May 6, 2024

Imran Khan: ইমরান খান অল্পের জন্য প্রাণে বাঁচলেন

Must Read

অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। শনিবার বিপত্তির মুখে পড়ে তার বিমান।

মাঝ আকাশেই কিছু প্রযুক্তিগত ত্রুটি দেখা যায় ইমরান খানের বিমানে। জরুরি ভিত্তিতে ইসলামাবাদে অবতরণ করানো হয় বিমানটিকে। তার কোনও রকম ক্ষতি হয়নি বলেই জানিয়েছে পাকিস্তানের স্থানীয় সংবাদ মাধ্যমগুলো।

সংবাদ মাধ্যম অনুযায়ী, শনিবার গুজরানওয়ালাতে একটি জনসভা ছিল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ এর। সেখানেই বক্তৃতা দেওয়ার কথা ছিল পিটিআই চেয়ারম্যান ইমরানের। গতকাল একটি বিশেষ বিমানে করে গুজরানওয়ালার উদ্দেশে রওনা দিয়েছিলেন। মাঝ আকাশেই কিছু গোলযোগ দেখা যায় বিমানে। তখনি বিমানের পাইলট কন্ট্রোল টাওয়ারের সঙ্গে যোগাযোগ করেন এবং বিমানটিকে নিরাপদে অবতরণ করাতে সক্ষম হন।

আরও পড়ুন -  কামারহাটি রথতলায় প্রার্থী অসন্তোষ নিয়ে কর্মীসভা, মদন মিত্রের কর্মীসভা থেকে নাম না করে সাংসদ সৌগত রায়কে কড়া ভাষায় আক্রমণ করলেন কামারহাটির বিধায়ক

 পিটিআই নেতা আজহার মাশওয়ানিকে উদ্ধৃত করে ডেইলি পাকিস্তান নামের একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, খারাপ আবহাওয়ার কারণে ইমরান খানের বিমান উড়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই ফের ইসলামাবাদে ফিরে আসে।

 পাকিস্তানের সংবাদ মাধ্যমগুলো যান্ত্রিক গোলযোগের খবর প্রকাশ করলেও পিটিআই নেতা টুইটে জানিয়েছেন, ‘বিমানে কোনও যান্ত্রিক ত্রুটির খবর ভুল।’

আরও পড়ুন -  Montu Pilot 2: নীলকুঠির দরজার মুখে যৌনকর্মী ‘বহ্নি’, তারপর কি...?

 এই ঘটনার পর ইমরানের সফর থেমে থাকেনি। সড়কপথে গুজরানওয়ালাতে পৌঁছান। জিন্না স্টেডিয়ামের জনসভা থেকে সরাসরি পাকিস্তানের সেনাকে সম্বোধন করেন। তিনি সতর্ক করে বলেন, বর্তমান সরকারের অধীনে দেশের অর্থনীতির পতন যদি চলতে থাকে তার জন্য দায়ী থাকবে এই সরকার।

আরও বলেন, আমি সেনাকে জিজ্ঞাসা করতে চাই, যেভাবে এই সরকার দেশ ও অর্থনীতিকে পতনের দিকে নিয়ে যাচ্ছে, আমি জানি যে আপনারা নিজেদের নিরপেক্ষ বলে দাবি করেন, কিন্তু যেভাবে দেশের পতন হচ্ছে তার জন্য এই জাতি আপনাদেরই দায়ী করবে। আপনারা জলাভূমিতে পরিণত হওয়া এই দেশটিকে বাঁচাতে পারতেন। আপনারা কিছু করেননি।

আরও পড়ুন -  MiG-21: যুদ্ধবিমান মিগ-২১ বসে গেল, দুর্ঘটনা বারবার

 ইতিমধ্যেই ইমরানের বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ রয়েছে। এক নারী বিচারপতির বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার জন্য আদালতে তার বিরুদ্ধে মামলা চলছে। এই আবহে তিনি এবার সরাসরি সেনাকে তোপ দাগলেন।

সূত্রঃ  এনডিটিভি। ছবিঃ সংগৃহীত।

Latest News

Gold Price Today: সোমবার সোনার দামে কি খবর? আজ কি রয়েছে স্বস্তিতে ক্রেতারা!

Gold Price Today: সোমবার সোনার দামে কি খবর? আজ কি রয়েছে স্বস্তিতে ক্রেতারা! ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img