30 C
Kolkata
Tuesday, May 7, 2024

Ladki Ka Dance: সুন্দরী যুবতীর অসাধারণ বেলি ডান্স হিন্দি গানে, ঝড়ের গতিতে ভাইরাল

Must Read

সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন।

 সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! আজকের যুগে দাড়িয়ে ইনস্টাগ্রাম একটি গুরুত্বপূর্ণ মাধ্যম।

 

View this post on Instagram

 

A post shared by Manisha Sati (@manishasati17)

নিজের গান, নাচ, আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

আরও পড়ুন -  অন্তর্বাস ছাড়াই ক্যামেরার সামনে Parineeti Chopra, প্রতিটি ভাঁজ স্পষ্ট শরীরের

সম্প্রতি তেমনি এক যুবতী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের কাছে। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজ রোমান্সে ভরপুর, আগে ঘর বন্ধ করুন তারপর দেখবেন

জাহ্নবী কাপুর অভিনীত ‘রুহি’ মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকমহলে প্রশংসিত হয়েছে। ছবিতে তার বিপরীতে রাজকুমার রাওয়ের দেখা মিলেছিল। এই ছবির ‘নাদীও পার’ গানের তালেই দেখা মিলেছে এক যুবতীর, নাম মনীষা সাতী। কালো ব্রা ও বেগুনী রঙের একটি সাইড স্লিটেড পাতলা স্কার্টে দেখা গিয়েছে।

ইনস্টাগ্রামের বিশ্লেষণ অনুযায়ী, নিজেকে একজন ফটোগ্রাফার হিসেবেই দাবি করেছেন। তার এই সাম্প্রতিক রিল ভিডিওতে খোলা চুলে একেবারে বিনা মেকাপে দেখা গিয়েছে। তাকে, স্বাভাবিকভাবেই নজর টেনেছে তার অনুরাগীদের।

আরও পড়ুন -  Vidya Balan: বিদ্যা বালন, সঙ্গমের পর যে জিনিসটি পছন্দ করেন

  এই নাচের ভিডিওর সূত্র ধরেই চর্চায় মনীষা। উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ার পাতায় তার ফ্যান পেজও রয়েছে। সম্প্রতি এই ভিডিওটি তার একটি ফ্যান পেজের তরফ থেকেই শেয়ার করে নেওয়া হয়েছে নেটদুনিয়ায়।

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img