33 C
Kolkata
Thursday, May 2, 2024

Vidya Balan: বিদ্যা বালন, সঙ্গমের পর যে জিনিসটি পছন্দ করেন

Must Read

এখনও মেয়েরা যখন যৌনতা নিয়ে খোলামেলা কথা বলেন, তখন আশেপাশের অনেকেই অবাক হয়ে যান। তাঁদের দৃষ্টি দেখে মনে হয় ‘যৌনতা’ শব্দটি বোধহয় তাঁরা প্রথমবার শুনলেন। কিন্তু, বিদ্যা বালন (Vidya Balan) খুব ভালো করেই যৌনতা সম্পর্কিত প্রশ্নকে হ্যান্ডল করলেন।

আরও পড়ুন -  Russian Company: পুরস্কার ঘোষণা রুশ কোম্পানির, ইউক্রেনে পশ্চিমা ট্যাঙ্ক ধ্বংসে

সিদ্ধার্থ রায় কাপুর (Siddharth Ray Kapoor)এর তৃতীয় স্ত্রী বিদ্যার যৌন জীবন নিয়ে অনেকের কৌতুহলের শেষ নেই। সম্প্রতি করণ জোহর (Karan Johar)এর রেডিও শো ‘কলিং করণ’-এ এসে সেই কৌতুহলের নিরসন ঘটালেন বিদ্যা। করণ বিদ্যাকে জিজ্ঞাসা করেছিলেন, তাঁর আলোয় যৌনতা পছন্দ না অন্ধকারে! বিদ্যার জবাব, হালকা আলোয় যৌনতা পছন্দ করেন। করণের পরের প্রশ্ন ছিল, যৌনতার সময় সিল্ক পছন্দ না সুতির কাপড়! বিদ্যার উত্তর , সুতির কাপড়। তার পাশাপাশি বিদ্যা বুঝিয়ে দিয়েছেন, যৌন সঙ্গমের পর ছেলেদের পাশাপাশি ক্লান্ত হন মেয়েরাও।

আরও পড়ুন -  অব্যাহত রইলো সোনার দাম, কত টাকায় বিকোচ্ছে সোনা আপনার শহরে? লেটেস্ট রেট দেখে নিন

বিদ্যা বলেছেন, সঙ্গমের পর গ্রীন টি, চকোলেট বা অ্যালকোহলের পরিবর্তে তিনি পছন্দ করেন এক গ্লাস জল পান করতে। সঙ্গমের ক্ষেত্রে বিদ্যার কাছে প্রারম্ভিক অধ্যায় অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ সুন্দর শুরু ইঙ্গিত করে এক সফল যৌনতার দিকে।

আরও পড়ুন -  Tiyasha Lepcha: স্পষ্ট বেবি বাম্প, ‘বিয়ের আগেই প্রেগনেন্ট তিয়াশা!’, বিতর্ক

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img