29 C
Kolkata
Friday, May 3, 2024

LPG: দাম কমে গেল LPG গ্যাস সিলিন্ডারের, দামের তালিকা দেখুন

Must Read

 মূল্যবৃদ্ধির জেরে রীতিমতো অতিষ্ঠ মধ্যবিত্তরা। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র থেকে শুরু করে রান্নার গ্যাস সবকিছুর দাম বেড়েই চলেছে।

 প্রায় প্রতিনিয়ত খবরের শিরোনামে উঠে আসে এলপিজি গ্যাস সিলিন্ডারের মূল্যবৃদ্ধির কথা। চলতি মাসের শুরুতে সুখবর রয়েছে মধ্যবিত্তদের জন্য।

১ লা সেপ্টেম্বর ইন্ডিয়ান অয়েল দ্বারা জারি করা মূল্য অনুসারে রাজধানী দিল্লিতে ১৯ কেজি বাণিজ্যিক সিলিন্ডার বা কমার্শিয়াল সিলিন্ডারের দাম এক ধাক্কায় ৯১.৫ টাকা কমে গিয়েছে।

আরও পড়ুন -  LPG Cylinder Price: ফেব্রুয়ারির প্রথম দিনেই দাম বেড়েছে গ্যাস সিলিন্ডার, কত বেড়েছে?

 রাজধানী দিল্লিতে কমার্শিয়াল গ্যাস সিলিন্ডারের দাম ছিল ১৯৭৬ টাকা ৫০ পয়সা। আজ মাসের শুরু থেকেই সেই গ্যাস সিলিন্ডার পাওয়া যাবে মাত্র ১৮৮৫ টাকায়। রাজধানীর পাশাপাশি কলকাতায় বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের দাম ২০৯৫.৫০ টাকা থেকে কমে ১৯৯৫.৫০ টাকা হয়েছে। একইভাবে মুম্বাই এবং চেন্নাইতে গ্যাসের দাম কমে বর্তমানে হয়েছে যথাক্রমে ১৮৪৪ টাকা ও ২০৪৫ টাকা।

আরও পড়ুন -  এখন পাওয়া যাবে ৫০৩ টাকায়, LPG Gas সিলিন্ডার

চলতি বছরের মে মাসে ১৯ কেজি কমার্শিয়াল গ্যাস সিলিন্ডারের দাম সর্বকালের সর্বোচ্চ ২৩৪৫ টাকায় পৌঁছেছিল। কিন্তু দিল্লিতে এখন সেই গ্যাসের দাম ১৮৮৫ টাকা। বিশেষত কলকাতা, মুম্বাই এবং চেন্নাইতেই কমার্শিয়াল গ্যাস সিলিন্ডারের দাম কমেছে। তবে দিল্লিতে এখন বাড়ির রান্নার এলপিজি গ্যাস সিলিন্ডার অর্থাৎ ১৪.২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ১০৫৪ টাকা।

আরও পড়ুন -  LPG Gas Cylinder: এলপিজি সিলিন্ডার এই দামে পাওয়া যাবে, কীভাবে সুবিধা পাবেন?

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img