31 C
Kolkata
Tuesday, May 14, 2024

কিলার লুকে ফটোশুট সাদা শাড়ি পরে অঙ্কিতা লোখন্ডের, ঘুম উড়ল ফ্যানদের

Must Read

বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রয়াণের পর থেকেই মোটামুটি নেট দুনিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে  প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে।

হিন্দি সিরিয়াল “পবিত্র রিস্তা” শুটিংয়ের সুবাদে অঙ্কিতা ও সুশান্ত একে অপরের কাছাকাছি এসেছিলেন। তারপর দীর্ঘদিন প্রণয়ের সম্পর্কে আবদ্ধ থাকলেও শেষপর্যন্ত সেই সম্পর্কের কোনো পরিণতি পাইনি। সুশান্ত সিং রাজপুতের হঠাৎ মৃত্যুর পর কান্নায় ভেঙ্গে পড়েছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা।

আরও পড়ুন -  ইউভান (Yuvaan) গরমের ছুটি কাটাতে, বাবা - মা'র সাথে ঘুরতে গেল, কোথায় ?

তিনি সোশ্যাল মিডিয়াতে শোকবার্তা শেয়ার করে জানিয়েছিলেন যে, এই মুহূর্তটিকে কোনোভাবেই মেনে নিতে পারছেন না। তারপর বলি অভিনেতার মৃত্যুরহস্য নিয়ে অনেক জলঘোলা হয়েছিলো। বর্তমানে ভিকি জৈনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

 আনন্দেই দিন কাটছে অঙ্কিতার। তার প্রমান অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া। মাঝে মাঝে বিভিন্ন রিল ভিডিও এবং ফটো শুটের ছবি পোস্ট করে তিনি সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে আসছেন। পবিত্র রিস্তার অঙ্কিতা লোখন্ডে এখন ফ্যাশন আইকন হয়ে উঠেছেন। বিভিন্ন ধরনের পোশাক পরে সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করে তিনি মাঝে মাঝেই ভাইরাল তালিকায় নাম লেখান। আবারো অভিনেত্রীর একটি বোল্ড লুক ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে।

অঙ্কিতা লোখন্ডে সম্প্রতি একটি ফটোশুটের সময় সাদা রঙের শাড়ি এবং স্লিভলেস ব্লাউজ পরে লাস্যময়ী ভঙ্গিতে ফটোশুট করেন। অভিনেত্রী লুক আরো সুন্দর করে তোলে সাদা মুক্ত এবং সোনার গয়না। বোল্ড অবতারে শাড়ি পরে হালকা মেকআপ এবং স্মোকি আই লুক অঙ্কিতাকে অন্য মাত্রায় গ্ল্যামারাস করে তুলেছিল। অঙ্কিতা লোখন্ডের এই সমস্ত ছবি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

আরও পড়ুন -  Asia Cup: শ্রীলঙ্কা-বাংলাদেশ, আজ বাঁচা-মরার লড়াই

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img