34 C
Kolkata
Sunday, May 5, 2024

মেয়ের ছবি দেখালেন প্রিয়াঙ্কা চোপড়া, এই প্রথম

Must Read

 জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া একাধিক হিট ফিল্ম করে ভারতীয় দর্শকদের মনের মধ্যে জায়গা করে নিয়েছেন। এছাড়া পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে বিদেশে চলে গিয়েছেন।

সম্প্রতি মা হয়েছেন প্রিয়াংকা চোপড়া। তারপর থেকেই নিজের জীবনে বেশ ব্যস্ত থাকেন অভিনেত্রী। আসলে প্রেগন্যান্ট না হলেও প্রিয়াংকা চোপড়া এবং নিক জোনাস সারোগেসির মাধ্যমে নিজেদের প্রথম সন্তান নিয়েছেন।

আরও পড়ুন -  Priyanka Chopra: প্রশংসার বন্যা, বোল্ড লুকে প্রিয়াঙ্কা, নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে ব্যাপক আলোচনায় রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মা হওয়ার পর বেশ খুশি তিনি। কন্যা সন্তানের নাম রাখার পর থেকে মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছিলেন।

 অভিনেত্রী নিজের মেয়েকে এক অদ্ভুত নাম দিয়েছেন যা শুনে অবাক হয়ে গিয়েছেন জনসাধারণ। প্রিয়াঙ্কা চোপড়া তার কন্যা সন্তানের নাম রেখেছে মালতি। এতদিন কোনরকম সোশ্যাল মিডিয়া সাইটে মালতির কোনো ছবি দেখা যায়নি। দুই তারকা জুটি সর্বদাই ক্যামেরার সামনে থেকে সরিয়ে রাখতেন তাদের কন্যাসন্তানকে।

আরও পড়ুন -  বুধবার থেকে রাজ্যে চলবে লোকাল ট্রেন

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ফাঁস হয়ে গিয়েছে মালতির কয়েকটি ছবি। স্বভাবতই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেইসব ছবি। অবশ্য এই ছবিটি নিজে প্রিয়াঙ্কা চোপড়া পোস্ট করেননি। বরং প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধু তামান্নাহ দত্ত সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন যাতে প্রিয়াঙ্কা চোপড়াকে তার মেয়ে মালতির সাথে দেখা গেছে। চোখের পলকে এই ছবি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

আরও পড়ুন -  প্রকাশ্যে এমন কাজ, প্রিয়াঙ্কা চোপড়া-নিক, নেটদুনিয়া অবাক

Latest News

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img