37 C
Kolkata
Sunday, May 5, 2024

Moushumi-Omar: ওমর সানি-মৌসুমীর সংসার, পরকীয়ার জেরে ভাঙনের মুখে !

Must Read

 বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রি যার গাল ভরা নাম হল ঢালিউড। পরীমণি (Pori moni)র অন্তঃসত্ত্বা হওয়ার খবরের পাশাপাশি এবার বিচ্ছেদের জন্য শিরোনাম দখল করলেন ওমর সানি (Omar Sani) ও মৌসুমী (Moushumi)। নব্বইয়ের দশকে অন্যতম জুটি ছিলেন ওমর ও মৌসুমী। তাঁরা ছিলেন অনস্ক্রিন জুটি। পরবর্তীকালে বিয়ে করেন ওমর ও মৌসুমী। কিন্তু হঠাৎই বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন তাঁরা, কেন ?

আরও পড়ুন -  Soumily Chakraborty: বধূ বেশে সৌমিলী! দিব্যজ্যোতির সাথে প্রেম চর্চার মাঝেই, ভাইরাল ছবি

 ‘উওম্যানাইজার’ অভিনেতা জায়েদ খান (Zayed Khan)এর বিরুদ্ধে সংসার ভাঙার অভিযোগ করে বাংলাদেশের শিল্পী সমিতিতে লিখিত বয়ান দায়ের করেছেন ওমর সানি। তিনি জানিয়েছেন, মৌসুমীকে ক্রমাগত বিরক্ত করছেন জায়েদ। ফাঁস হল মৌসুমীর অডিও বার্তা যাতে রয়েছে রীতিমত চমকে দেওয়া কিছু তথ্য।

অডিও ক্লিপ সামনে আসতেই সরগরম হয়ে উঠেছে বাংলাদেশের বিনোদন জগত। নিজের স্বামী ওমর সানির পরিবর্তে অভিনেতা জায়েদ খানের পক্ষে কথা বলে অডিও ক্লিপে মৌসুমী জানিয়েছেন, তাঁর সাথে কর্মসূত্রে জায়েদের সম্পর্ক অত্যন্ত ভালো। তিনি জায়েদকে স্নেহ করেন। জায়েদও মৌসুমীকে যথেষ্ট সম্মান করেন। স্বামী ওমর সানিকে ‘ভাই’ বলে সম্বোধন করে মৌসুমী বলেছেন, তিনি জানেন না ওমর সানি ভাই কেন এই ধরনের অভিযোগ করেছেন!

আরও পড়ুন -  Imran Khan: দুই প্রাক্তন স্ত্রী কী বলছেন? ইমরান খান গুলিবিদ্ধ

Latest News

ডাটা এন্ট্রি সহ বিভিন্ন পদে চাকরি 2024-BECIL, ভালো বেতন, আবেদন করে ফেলুন

ডাটা এন্ট্রি সহ বিভিন্ন পদে চাকরি 2024 BECIL, ভালো বেতন,আবেদন করে ফেলুন।  নানান পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে BECIL....
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img