31 C
Kolkata
Monday, April 29, 2024

Texas: বাইরে দাঁড়িয়ে ছিল পুলিশ, ভেতরে হামলাকারী, ঘন ঘন ফোনকল

Must Read

১৯ জন পুলিশ কর্মকর্তার একটি দল টেক্সাসের শ্রেণীকক্ষের বাইরে হলওয়েতে প্রায় ৪৫ মিনিটের জন্য দাঁড়িয়ে ছিলেন, যেখানে বন্দুকধারী তৃতীয় ও চতুর্থ শ্রেণির ১৯ ছাত্র এবং দুই শিক্ষককে হত্যা করেছিল। টেক্সাস কর্তৃপক্ষ শুক্রবার এ সাড়া জাগানো তথ্য দিয়েছে। খবর আল জাজিরার।

টেক্সাসের জননিরাপত্তা বিভাগের পরিচালক স্টিভেন ম্যাকক্রো বলেন, মঙ্গলবার পুলিশ যখন স্কুলের হলওয়েতে ছিল, তখন ৯১১টি জরুরী কল দুটি সংলগ্ন শ্রেণিকক্ষের ভেতর থেকে আসে, যেখানে বন্দুকধারী ১৮ বছর বয়সী সালভাদর রামোস লুকিয়ে ছিল।

আরও পড়ুন -  স্টুডিওতে ঢুকে সাংবাদিককে গুলি করে হত্যা, ফিলিপিন্সে

শুক্রবার ৪০ মিনিটের এক সংবাদ সম্মেলনে স্টিভেন ম্যাকক্রো বলেন, ‘অবশ্যই, এটি সঠিক সিদ্ধান্ত ছিল না। এটা ছিল ভুল সিদ্ধান্ত। এর জন্য কোনও অজুহাত নেই।’ বাহিনীর দায়িত্বে থাকা পুলিশ প্রধান বিশ্বাস করেন যে, ঘটনাটি একটি ‘সক্রিয় শ্যুটার’ পরিস্থিতি থেকে ‘ঘিরে রাখা সন্দেহভাজন’ পরিস্থিতিতে পরিবর্তিত হয়েছে।

আরও পড়ুন -  Trinamool MLA: হেরেই গেলেন তৃণমূল বিধায়ক

 রাস্তায় অভিভাবকরা পুলিশকে ক্লাশরুমে ঢুকে খুনিকে আটকাতে বা তাদেরকে স্কুলে প্রবেশ করতে দেয়ার জন্য অনুরোধ করছিলেন।

ভিডিওতে দেখা গেছে, শিক্ষার্থীদের বাবা-মা হলুদ রঙের পুলিশ টেপ ভেঙে ফেলার চেষ্টা করছেন। তারা কর্মকর্তাদের স্কুলে প্রবেশ করার জন্য দাবি জানাচ্ছেন। শ্রেণিকক্ষে পুলিশ ঢুকতে কেন এত সময় লাগল তা নিয়ে এখন প্রশ্ন উঠছে। প্রতীকী ছবি: আল জাজিরা।

আরও পড়ুন -  ভোটের আগে দুই রাজ্যের পুলিশ এবং প্রশাসনের সমন্বয়ে রাখতে উচ্চ পর্যায়ের বৈঠক

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img