33 C
Kolkata
Thursday, May 2, 2024

Daniel Vettori: সহকারী কোচের দায়িত্ব পেলেন, ড্যানিয়েল ভেট্টোরি

Must Read

 পাকিস্তান সফরে সাময়িকভাবে অস্ট্রেলিয়ার কোচিং প্যানেলের সঙ্গে যুক্ত ছিলেন প্রাক্তন নিউজিল্যান্ড অধিনায়ক ড্যানিয়েল ভেট্টোরি। এবার পূর্ণাঙ্গ দায়িত্ব পেলেন অস্টেলিয়া দলের সহকারী কোচের। পাকিস্তান সফরে অস্ট্রেলিয়া দল এবং তাদের প্রক্রিয়া দেখে ভালো লেগেছে বলেই পূর্ণ দায়িত্ব নিতে রাজি হয়েছেন তিনি।

আরও পড়ুন -  WHO-এর সতর্কতা, ১১০ দেশে বাড়ছে করোনা

মঙ্গলবার সংবাদমাধ্যমের সামনে বাংলাদেশের প্রাক্তন এই স্পিন পরামর্শক জানান, ‘পাকিস্তানে অস্ট্রেলিয়া দল, তাদের পরিকল্পনা ও প্রস্তুতির পুরো প্রক্রিয়াটা দেখে আমার যথেষ্ট ভালো লেগেছে। অজিরা খুবই মজবুত ও ঐক্যবদ্ধ একটা দল। ভবিষ্যৎ সম্ভাবনা ও সাফল্যের দুর্দান্ত একটা সামর্থ্য আছে দলটার ভেতর।’

আরও পড়ুন -  মার্কিন সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত, অস্ট্রেলিয়ায়

বর্তমান অস্ট্রেলিয়া দলের প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড। তার সহকারী হিসেবেই ভেট্টোরিকে দায়িত্ব দেয়া হলো।

খেলোয়াড় জীবনে ছিলেন অস্ট্রেলিয়ার প্রবল প্রতিদ্বন্দ্বী। ক্যারিয়ার শেষে কোচ হিসেবে তাদেরই আরও শক্তিশালী করতে এবার কাজ করবেন ড্যানিয়েল ভেটোরি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে অবশ্য দুজনের ভূমিকাটা ছিল বিপরীত। তখন ভেট্টোরি ছিলেন হেড কোচ আর ম্যাকডোনাল্ড ছিলেন তার সহকারী।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: সাদা নেটের ওড়না বুকের উপর, ক্লিভেজ দেখিয়ে পুরুষ ভক্তদের বাড়িতে আগুন লাগিয়ে দিলেন, শ্রাবন্তী!

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img