31 C
Kolkata
Saturday, May 4, 2024

Srabanti Chatterjee: সাদা নেটের ওড়না বুকের উপর, ক্লিভেজ দেখিয়ে পুরুষ ভক্তদের বাড়িতে আগুন লাগিয়ে দিলেন, শ্রাবন্তী!

Must Read

নেট পুরুষ ভক্ত বলুন আর এমনি পুরুষ ভক্ত বলুন, আবার তিনি পুরুষ ভক্তদের বাড়িতে আগুন জ্বালিয়ে দিলেন সাথে ঘাম ঝরিয়ে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই প্রতিদিন নিত্য নতুন বিভিন্ন রকম পোশাকে নিজেকে ভক্তদের কাছে সঁপে দেন অভিনেত্রী। শরীরের পরতে পরতে আছে যে উত্তাপ ছড়ানো, তাই তিনি ছড়িয়ে দেন তার অনুরাগীদের মাঝে।

সম্প্রতি লাল রঙের একটি পোশাকে তিনি ইনস্টাগ্রামের মাধ্যমে ছবি শেয়ার করেছেন। সারা শরীরের উপরে লাল পোশাকের ওপরে সাদা নেটের ওড়না আছে। সাদা নেটের ওড়নার মাঝে ক্লিভেজ যথেষ্টই দেখা যাচ্ছে। সরু ফিতের ব্লাউজে তাকে ভীষণ মিষ্টি সুন্দর দেখতে লাগছে। শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই সব সময় সুন্দর একটা ব্যাপার।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: উরুগুলো ঢাকুন বুড়ো বয়সে..., ট্রোলড শ্রাবন্তী, হট প্যান্ট পরে

তার ত্বক তার চুল এসব নিয়ে তো সত্যিই কোন কথা বলা চলে না। তবে ছবিটি খুব সম্প্রতি তোলা নয়, কারণ সম্প্রতি ছবিগুলোতে দেখা যাচ্ছে, তার চুল কিন্তু একেবারে ছোট ছোট হয়ে গেছে। তিনি একদিন পার্লারে গিয়ে যে চুল ছোট করেছিলেন, তার ভিডিও তিনি তার অনুরাগীদের উদ্দেশ্যে শেয়ার করেছিলেন।

বড় চুলেও যে শ্রাবন্তী কোন অংশে কম নয়, তা তিনি মাঝে মধ্যেই প্রমাণ করে দেন। শাড়ির সঙ্গে বড় চুলে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগে। এখন ‘ডান্স বাংলা ডান্সের’ বিচারকের আসনে আছেন। সেখান থেকেও মাঝে মধ্যে নানান রকম সাজে তিনি ছবি দেন, তারপরেই কমেন্ট বক্সে কমেন্টের বন্যা হয়ে যায়। কিন্তু সব সময় যে শ্রাবন্তীকে সবাই ভালো কথা বলেন, এটা একেবারে না।

আরও পড়ুন -  Reception: নীট উর্ত্তীণ এবং মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক ব্লক টপারদের সংবর্ধনা

প্রেম, বিবাহ এবং বিবাহ বিচ্ছেদ সব মিলিয়ে শ্রাবন্তীর জর্জরিত। জীবন নিয়ে কাটাছেঁড়া করতেও যথেষ্ট উৎসাহিত থাকেন। যাই হোক না কেন, তিনি যে বাংলা চলচ্চিত্রের এক সুন্দরী অভিনেত্রী তা কিন্তু সকলে মেনে নিয়েছেন এক কথায়। ইনস্টাগ্রামের এক একটি ছবি থেকে আপনি কিছুতেই চোখ সরাতে পারবেন না এটা হলপ করে বলা যায়। এই ছবিটিতে শ্রাবন্তীকে কোন রকম অলংকার ব্যবহার করতে দেখা যাচ্ছে না। সাদামাটা মেক আপেই তিনি অনুরাগীদের সামনে ধরা দিলেন। ছবিটি instagram এ পোস্ট করার পরেই কমেন্ট বক্সে প্রত্যেকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। দিতে বাধ্য।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img