31 C
Kolkata
Saturday, May 18, 2024

আলিয়া নাজ, অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হতে এই রকম বুদ্ধি করলেন, আগে দরজা বন্ধ করুন, এবার দেখুন খুব সাহসী সিরিজ

Must Read

পুরনো দিনে অর্থাৎ আগের সময়ে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে গভীর রাতে দেখানো হতো। যখন সবাই ঘুমিয়ে পড়তো, সেই সময়ে মানুষ এই রকম ধরনের নিষিদ্ধ সিনেমাগুলি আনন্দ সহ উপভোগ করতেন।

কিন্তু, করোনার আসার সময় থেকে গোটা পৃথিবী যখন ঘরের মধ্যে বন্দি হয়ে পড়লেন। সেই যে শুরু হলো মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগালেন।

নানান ওয়েব মিডিয়াতে নতুন সিরিজ রিলিজ করেছে। সেটাকে চেটেপুটে শেষ করেছে দর্শক ভক্তরা। সেই অভ্যাসটা এখনো রয়ে গেছে। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার আলাদাই মজা আছে। সেটা কিন্তু দর্শকরা বুঝে গেছেন।

আরও পড়ুন -  Gold Price Today: সোনার দাম থমকে আছে, সুবর্ণ সুযোগ আজ!

সাবধান, এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। অবশ্যই প্রাইভেসি মেনে দেখতে হবে। এই রকম ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য মানে ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা থাকে। বড়দের সামনে কিংবা ছোটদের সামনে একেবারেই দেখতে পারবেন না।

আরও পড়ুন -  Storm: কোচবিহারে ঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে দিশারী নার্সিং ট্রেনিং সেন্টার

সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা এখন ঊর্ধ্বমুখী। বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বিভিন্ন ধরনের গল্প নিয়ে সিরিজ করা হচ্ছে। তারপর রিলিজ করে দেওয়া হয়। সেইগুলি দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার পারদ বেড়ে যায়। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করেছে। এইগুলি দেখার জন্য নতুন প্রজন্ম রীতি মতন পাগল থাকে।

সম্প্রতি prime shot এ fevicool নামের একটা ওয়েব সিরিজ ট্রেলার বেরিয়েছে। দেখা যাচ্ছে, দুজন দম্পতি যারা নিজেদের মধ্যে শারীরিক চাহিদা নিয়ে কথা বলছেন, অথচ কিছুতেই তারা স্যাটিসফাই হচ্ছে না। তখন মহিলা অন্য এক যুবকের সাথে এক আঠা আনেন, সেই আঠা দিয়ে একে অন্যের হাত জুড়ে দিলেন। স্বামী পাশে শুয়ে থাকার পর, সেই যুবক পাশে শোয়, শুধু তাই না, বাথরুমে গিয়েও নিজেদের মধ্যে সম্পর্ক করেন। এরপর কি হবে? দেখতে হলে অবশ্যই পুরো ট্রেলার মণ দিয়ে দেখতে হবে, তাহলে জেনে যাবেন।

আরও পড়ুন -  Vishwa Hindu Parishad: বিশ্ব হিন্দু পরিষদ ও বিজেপির রাস্তা অবরোধকে ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি, হাওড়া ময়দান চত্বরে

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img