32 C
Kolkata
Wednesday, May 15, 2024

স্বামী সুখ দিতে পারে না তাই দেওরকে বিছানায় ডেকে নিলেন বৌদি, সব সাহসিকতার সীমা ভেঙে দিলেন ওয়েব সিরিজটি

Must Read

ভালোবাসা নিয়ে এসে গেলো ওয়েব সিরিজ মালাই-২। যেমন নিষিদ্ধ ভালোবাসার প্রতিও মানুষের একটা অদ্ভুত আকর্ষণ আগে ছিলো এখনও সমানভাবে রয়ে গেছে। ছেলে বা মেয়ে সকলেই এই ধরনের মানসিকতা এখনও আছে।

সম্প্রতি এইরকম মানসিকতাকেই কাজে লাগিয়ে বিভিন্ন উঁচুতে প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে একবার নয়, বারবার দেখার ইচ্ছা মণে আসবে। তবে সাবধান। একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো বাড়ির সকলের সামনে দেখতে পারবেন না। আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিয়ে তারপর দেখুন মণের সুখে।

আরও পড়ুন -  উত্তরপ্রদেশের রামপুর এবং লক্ষ্ণৌতে সংখ্যালঘু বিষয়ক মন্ত্রকের উদ্যোগে বসছে হুনার হাট

এই নতুন প্রজন্মের হাতে একদম সময় নেই, সেই জন্য সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা হয়ে ওঠেনা। হাতে একটা স্মার্ট ফোন থাকলেই কেল্লা ফতে। এখনকার প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজের দিকে। যেমন একটা ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের হাতের সামনে। করোনার পর মানুষ যখন ঘরবন্দি হয়েছিল, সেই থেকেই বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম এ দর্শকের সংখ্যা হু হু করে বেড়ে চলেছে। ওয়েব সিরিজের প্ল্যাটফর্মের মধ্যে অন্যতম প্ল্যাটফর্ম হল ‘উল্লু’ প্ল্যাটফর্ম। এখানে সমস্ত বোল্ড ছবি ভরে গেছে। একবার উঁকি মেরে আসুন।

আরও পড়ুন -  Neeraj Chopra: ইতিহাস গড়ে দেশে আনলেন প্রথম সোনা, দেখুন জয়সূচক থ্রোয়িংয়ের ভিডিও

একটি ওয়েব সিরিজ যেটা রাতের ঘুমকে ফু দিয়ে উড়িয়ে দিতে পারে। এই সমস্ত প্লাটফর্মে খুব সাহসী ইরোটিক কন্টেন্ট দেখা গেছে। যদি উল্লু প্লাটফর্ম খেয়াল করা হয়, দেখবেন ওয়েব সিরিজ গুলো কিন্তু বেশ রোমান্টিক সম্পর্ক নিয়ে তার অনুরাগীদের কাছে ধরা দেন।

উল্লুর হট একটি অন্যতম হলো মালাই পার্ট টু। এক মহিলা একটি গ্রামে স্বামীর সাথে থাকেন, বিছানায় তার ভীষন চাহিদা। কিছুতে তার স্বামী স্বাচ্ছন্দ্য বোধ করেন না। এরপর তার স্বামীকে কিছু কাজের জন্য শহরে যেতে হয়।

আরও পড়ুন -  মাধুরী দীক্ষিতকে টেক্কা, ‘দেবদাস’এর গানে মঞ্চ কাঁপালেন এই নৃত্যশিল্পী, DANCE VIDEO

তখন তার ভাইকে তার পরিবারের ও তার বৌদির যত্ন নিতে বলেন।এরপর মা প্লটে প্রবেশ করেন। গল্পে এবার কি হতে চলেছে?

  • সেটা জানার বা দেখার ইচ্ছা থাকলে অবশ্যই ওয়েব সিরিজটি দেখে নিতে হবে। চরিত্রে অভিনয় করেছেন অঙ্কিতা সিং। পর্দায় তার অসাধারণ অভিনয় দেখে প্রত্যেকেই বেশ উৎসাহিত।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img