36 C
Kolkata
Wednesday, May 15, 2024

এইভাবে স্বামীকে ঠকিয়ে অপর পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হলেন রিধিমা তিওয়ারি, সব দরজা বন্ধ করুন

Must Read

এখনকার দিনে ওয়েব সিরিজ দেখার নেশা সাধারণ মানুষের মধ্যে ভীষণ ভাবে ছড়িয়ে গেছে। এই নতুন প্রজন্মের হাতে সময় নেই। তারা খুব ব্যস্ত থাকে, টেলিভিশনে বসে সিনেমা দেখা তাদের পক্ষে একদম সম্ভব নয়। সেই জন্য তারা স্মার্ট ফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে নিচ্ছেন। এই গল্পগুলো কিন্তু প্রত্যেকটাই ১৮ প্লাস এর জন্য। দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করে তারপর দেখবেন।

বাড়িতে থাকা কারোর সামনেই সিনেমাগুলো দেখতে পারবেন না।

এখন ওয়েব সিরিজের মাধ্যমে নতুন নতুন অভিনেতা এবং অভিনেত্রী কাজ করার সুযোগ পেয়ে গেছেন খুব সহজ ভাবে। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে অভিনয় করার জন্য। তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী।

আরও পড়ুন -  আলিয়া নাজ, অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হতে এই রকম বুদ্ধি করলেন, আগে দরজা বন্ধ করুন, এবার দেখুন খুব সাহসী সিরিজ

এই ধরনের ওয়েব সিরিজের ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। সেই জন্য অবশ্যই প্রাইভেসি মেনে দেখতে হবে।অভিনয় করার মতন এখানে আছেন অনেক সুন্দরী সুন্দরী অভিনেত্রীরা। তারা তাদের শরীরের খেলার মাধমে দর্শকমহলকে কাবু করে রেখেছেন।

কেবল পুরুষরা নয়, এখনকার সময়ে পুরুষ-মহিলা সকলেই এই ধরনের অন্তরঙ্গ দৃশ্যের ওয়েব সিরিজগুলি দেখতে বেশ পছন্দ করেন। সাম্প্রতিক সেরকমই এক ওয়েব সিরিজ প্রকাশিত হয়েছে ওটিটি প্ল্যাটফর্ম উল্লুতে। নাম ‘ওয়াকম্যান’ ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজে তুলে ধরা হয়েছে একটি গ্রামের গল্প। একজন মহিলার আশা-আকাঙ্ক্ষা নিয়ে পুরো ঘটনাটি। মহিলার চরিত্রে অভিনয় করেছে অভিনেত্রী রিধিমা তিওয়ারিকে। এই ওয়েব সিরিজে তার হট ও বোল্ড লুক নজর কেড়ে নিয়েছে নেট ভক্তদের।

আরও পড়ুন -  Shilpa Shetty: শরীরচর্চায় মগ্ন শিল্পা, নেটনাগরিকরা ভিড় জমালেন ভিডিও দেখতে

এটা দেখে ঘুম নেই পুরুষ ভক্তদের। এই ওয়েব সিরিজে একাধিক অন্তরঙ্গ দৃশ্য দেখালেন রিধিমা। লজ্জার সব সীমা অতিক্রম করে এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী রিধিমা তিওয়ারি।

আরও পড়ুন -  Sara Ali Khan: বিস্কুট আর টাকা দিয়ে সাহায্য করলো সারা ! অভিনেত্রীর মানবিকতা দেখে মুগ্ধ সকলে

এখানে কি এমন আছে? জানা গেছে এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে একজন স্ত্রীকে সন্তুষ্ট করার জন্য সব রকম চেষ্টা করছে তার স্বামী। স্ত্রীর আশা আকাঙ্ক্ষা পাশাপাশি রয়েছে এক কারণ। সেই জন্য তিনি অন্যান্য পুরুষদের সাথে শারীরিক অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ছেন। কি হবে এরপর? তাহলে দেখতে হবে পুরো সিরিজ।

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img