28 C
Kolkata
Tuesday, May 7, 2024

Actress Rani Chatterjee: অন্তরঙ্গ দৃশ্যে ঘাম ঝরিয়েছে ভক্তদের, অভিনেত্রী রানী চ্যাটার্জি

Must Read

 জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন ভোজপুরি তারকাদের সিনেমা বা মিউজিক ভিডিও। ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করে তুলেছে। এই ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম একজন হিট অভিনেত্রী হলেন রানি চ্যাটার্জী। 

 সাহসী স্টাইল এর জন্য ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী রানী চ্যাটার্জী। অভিনয়ের ক্যারিয়ারে খুব একটা বড় নামডাক না করতে পারলেও রানি চ্যাটার্জী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। তিনি ‘মাস্তরাম’ ওয়েব সিরিজে একটি সাহসী দৃশ্যে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন। অভিনেত্রী রানী চ্যাটার্জী অভিনেতা অংশুমান ঝাঁয়ের সাথে একাধিক অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেন যা দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছে সকলেই।

আরও পড়ুন -  Tasnia Farin: কান্নায় ভেঙে পড়লেন তাসনিয়া ফারিণ প্রকাশ্য রাস্তায় ফেসবুক লাইভে

এই ওয়েব সিরিজের রানি চ্যাটার্জি একটি ছোলা বিক্রেতা মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। পুরো শরীর জুড়ে তিনি একটি আঁটোসাঁটো চানিয়া চোলি পরেছিলেন যাতে তাঁর শরীরী ভাঁজ ছিল সুস্পষ্ট। একটি দৃশ্যে বাসের মধ্যে অভিনেতা অংশুমান ঝাঁয়ের সাথে অ্যাডাল্ট সিন শুট করেছিলেন তিনি যা এখনও অব্দি সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়। তবে জানা গিয়েছে অত্যন্ত কম পোশাকে মানালির প্রচণ্ড ঠান্ডায় ওই শুট করা হয়েছিল।

আরও পড়ুন -  Bhojpuri Song: কেশরী ও রানি একই ঘরে, একই বিছানায়, ক্যামেরার সামনে ঘনিষ্ঠ

এক সাক্ষাৎকারে, অভিনেত্রী রানী চ্যাটার্জী বলেছিলেন, “আমি ঠান্ডায় কাঁপছিলাম, তবুও আমার সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। মাইনাস ৫ ডিগ্রী তাপমাত্রায় এমন ছোটখাট পোশাক পরে শুটিং করা প্রায় অসম্ভব ছিল।” প্রসঙ্গত উল্লেখ্য, ২০২০ সালে Mx Player এ মাস্তরাম ওয়েব সিরিজটি রিলিজ করেছিল। অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে এর সাফল্য সত্যিই মনে রাখার মত।

আরও পড়ুন -  বুধবার থেকে রাজ্যে চলবে লোকাল ট্রেন

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img