37 C
Kolkata
Friday, May 3, 2024

Riya Sen: সাহসিকতার সীমা ছাড়িয়ে গেলেন অভিনেত্রী রিয়া সেন, লাস্যময়ী পোজ দিয়েছেন

Must Read

 বর্তমান যুগ প্রযুক্তির। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবাই একে অপরের সাথে যুক্ত থাকেন। সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় তারকারাও এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য সকল তারকারাই মাঝে মাঝে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ছবি বা ভিডিও পোস্ট করে থাকেন।  বর্তমানে সোশ্যাল মিডিয়াতে চর্চায় রয়েছেন বলিউড অভিনেত্রী রিয়া সেন।

 ৪১ বছর বয়সেও সাহসী পদক্ষেপ নিতে পিছপা হন না যেই বলিউড অভিনেত্রী, তিনি হলেন রিয়া সেন। গোটা বলি ক্যারিয়ারে তিনি একাধিক খোলামেলা দৃশ্যে অভিনয় করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার সাহসিকতার সামনে ফিকে হয়ে যায় অনেকেই। অভিনেত্রীর লাস্যময়ীতার ফাঁদে পড়ে প্রেমের দরিয়ায় ডুব দিয়েছেন লাখ লাখ পুরুষ।

 

View this post on Instagram

 

A post shared by Riya sen (@riyasendv)

 সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন অভিনেত্রী রিয়া সেন। মাঝে মাঝে তিনি তাঁর নিজের নতুন লুক ভক্তদের সাথে শেয়ার করে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ছবি পোস্ট করে থাকেন।

আরও পড়ুন -  Namrata Puri: অমরেশ পুরীর মেয়ে নম্রতাকে চেনেন? বলি ডিভাদের টেক্কা দেবে

সম্প্রতি এমনই একটি ইনস্টাগ্রাম পোস্ট উষ্ণতা বাড়িয়েছে নেট দুনিয়ায়। অভিনেত্রীর নিজের নতুন লুকের ছবি পোস্ট করেছেন যেখানে তিনি সমস্ত হটনেসের সীমা লংঘন করে দিয়েছেন। অভিনেত্রী একটি সাদা রংয়ের ব্র্যালেট ও হটপ্যান্ট পরে সোফার মধ্যে বসে লাস্যময়ী পোজ দিয়েছেন। তাঁর হটনেস আরও ফুটিয়ে তুলেছে হালকা মেকআপ এবং কার্ল করা খোলা চুল।

 

View this post on Instagram

 

A post shared by Riya sen (@riyasendv)

ছবি দেখে অভিনেত্রীর এমন সৌন্দর্যের প্রেমে বিভোর হয়ে পড়েছেন অনেকেই। ইনস্টাগ্রামে কিছুক্ষণের মধ্যেই ছবিতে ৩৭ হাজারের বেশি মানুষ লাইক দিয়েছেন।

আরও পড়ুন -  Mrunal Thakur: মা হতে চান ম্রুনাল ঠাকুর বিয়ে না করেই, জানালেন অভিনেত্রী

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img