34 C
Kolkata
Tuesday, May 14, 2024

Bhojpuri Song: কেশরী ও রানি একই ঘরে, একই বিছানায়, ক্যামেরার সামনে ঘনিষ্ঠ

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায়। এখানে দেখা যাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে রানি চ্যাটার্জী এবং কেশরী লাল যাদবকে দেখা গিয়েছে। দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায। ভিউজ এই মুহূর্তে কোটিতে কথা বলছে।

আরও পড়ুন -  বেডরুমের রোম্যান্স মোনালিসা ও পবন সিং, ক্লিন বোল্ড ভক্তরা, ভিডিও দেখে, VIDEO

রানি চ্যাটার্জী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে ‘নাগিন’ ছবির গানের তালেই পর্দায় কেশরী লাল যাদবকেক একি ঘরে, একই বিছানায় চূড়ান্ত ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে রানি চ্যাটার্জীর সাথে। তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরাও বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা মিলেছে তাদের। সেই ঝলক দেখুন।

আরও পড়ুন -  KaliPujo-2022: ৬ মাসের জেল আতশবাজি ফাটালে

উল্লেখ্য, সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘ওয়েব মিউজিক ভোজপুরি’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল ৬ বছর আগে। এখন পৌঁছে গিয়েছে প্রায় দেড় কোটির মানুষের কাছে। রানি এবং কেশরীর এই রোমান্টিক ঝলকটি, হিট ভোজপুরি ছবি ‘নাগিন’এর। ঝলকে ক্যামেরার সামনে ‘আব কা মানবা এ রাজাজি’র তালেই দেখা মিলেছিল তাদের। উল্লেখ্য, গানের কথা দিয়েছিলেন পেয়ারে লাল যাদব। সুর দিয়েছিলেন রাজেশ এবং রাজনীশ। কন্ঠ দিয়েছিলেন অভিনেতা কেশোরী লাল যাদব এবং খুশবু জৈন।

আরও পড়ুন -  Kolkata Police: নতুন করে করোনার হানা কলকাতা পুলিশে

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img