30 C
Kolkata
Saturday, April 27, 2024

Rainfall Forecast: কলকাতাসহ দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস

Must Read

রবিবার রাতের দিকে কলকাতা এবং দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় বজ্রবিদ্যুৎসহ বৃষ্টিপাত হয়েছে। সেই সাথে বয়েছিল ঝোড়ো হওয়া। মহানগরে প্রায় ৬৯ কিলোমিটার বেগে ঝড় হয়েছিল। বৃষ্টিতে ভিজেছে কলকাতার পাশাপাশি আরও কিছু জেলা। আর সেই সুবাদেই তীব্র দহনজ্বালা থেকে মুক্তি পেয়েছে।

আরও পড়ুন -  অর্ধেক দামে কিনে নিতে পারবেন Bajaj Platina, ব্যাপক মাইলেজ, আছে ABS ব্রেকিং

 আলিপুর আবহাওয়া দপ্তর জানিয়েছে যে, এখানেই ঝড় বৃষ্টির শেষ নয়। সোমবারে বৃষ্টিতে ভিজেছে উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, কলকাতা, হাওড়া, হুগলি, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, পুরুলিয়া, ঝড়গ্রাম, মুর্শিদাবাদ, নদীয়া ও বীরভূম ইত্যাদি জায়গা।

আরও পড়ুন -  Kamran Akmal: অবসরে কামরান আকমল, পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটার

বৃষ্টির ফলে ইতিমধ্যেই দক্ষিণবঙ্গের জেলাগুলিতে কিছুটা তাপমাত্রার পারদ নেমেছে। এরপর আগামী তিনদিনে আরও ২ থেকে ৪ ডিগ্রি তাপমাত্রা নামতে পারে বলে মনে করা হচ্ছে। আজ অর্থাৎ সোমবার কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ৩৪.৭ ডিগ্রী সেলসিয়াস। আসানসোলের সর্বোচ্চ তাপমাত্রা ৩৪.৯ ডিগ্রি সেলসিয়াস। বর্ধমানের সর্বোচ্চ তাপমাত্রা ৩৭ ডিগ্রী সেলসিয়াস।

আরও পড়ুন -  Church Fire: অগ্নিকাণ্ডে ৪১ জনের প্রাণহানি, মিশরে গির্জায়

প্রসঙ্গত উল্লেখ্য, দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গের জেলাগুলিতেও বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির পূর্বাভাস জারি করেছে আলিপুর আবহাওয়া দপ্তর। দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, কোচবিহার, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর, মালদা এবং আলিপুরদুয়ারে ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img