29 C
Kolkata
Wednesday, May 8, 2024

অর্ধেক দামে কিনে নিতে পারবেন Bajaj Platina, ব্যাপক মাইলেজ, আছে ABS ব্রেকিং

Must Read

বিভিন্ন ক্যাটাগরির বাইক এনে দিয়েছে এখন ভারতীয় বাজারে বিভিন্ন ধরনের কোম্পানিগুলি। অনেকেই দ্বন্দ্বে পড়েন কোন বাইক কিনবেন বা কোন বাইক বেশি ভালো হয়। এখনকার দিনে একাধিক কোম্পানি মধ্যবিত্তদের কথা মাথায় রেখে নানান বাজেট মূল্যের বাইক ভারতীয় বাজারে লঞ্চ করেছে।

বাজেট মূল্যের বাইকের তালিকায় সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায় বাজাজ কোম্পানিটি। এই কোম্পানিগুলির কম মূল্যের বাইকেও অসাধারণ সমস্ত ফিচার ও ব্যাপক মাইলেজ থাকে। একসময় বাজাজ প্ল্যাটিনা বাইকের জনপ্রিয়তা মন জয় করেছিলো সমস্ত স্তরের মানুষের।

আরও পড়ুন -  শীঘ্রই মা হতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী, ছবি পোস্ট করে জানিয়ে দিলেন

কম দাম ও ব্যাপক মাইলেজ কম্বিনেশন থাকলেই বুঝে নিতে হবে এই Bajaj Platina এর কথা বলা হচ্ছে। Bajaj Platin 110 ABS বাইকটি ব্যাপক পছন্দ ভারতীয়দের। বাইকের এক্স শোরুম মূল্য প্রায় ৭৯ হাজার টাকা।

কিন্তু দিল্লিতে অন রোড মূল্য ৯৫ হাজার টাকা। এই বাইকে শক্তিশালী ১১৫.৪৫ cc ইঞ্জিন অন্তর্ভুক্ত করা হয়েছে। যার ক্ষমতা সর্বোচ্চ ৮.৬০ bhp শক্তি। ৯.৮১ Nm সর্বোচ্চ টর্ক তৈরি করে।

আরও পড়ুন -  স্যানিটাইজার করাচ্ছে সিপিএম

ভালো পারফরম্যান্সের জন্য এতে ৫ স্পীড গিয়ারবক্স যুক্ত করা হয়েছে। শুনলে অবাক হবেন যে এই বাইক ৮৪ kmpl মাইলেজ দেয়।
যদি এই বাইক কিনতে চান, আপনার কাছে পর্যাপ্ত টাকা না থাকে, তাহলে এই বাইক আপনি অনেক কম মূল্যে বাড়ি নিয়ে যেতে পারবেন। ২০১৫ মডেলের একটি বাইক বিক্রির জন্য রয়েছে OLX ওয়েবসাইটে। এটি ৪০,০০০ কিমি চলেছে।

আরও পড়ুন -  Mahendra Singh Dhoni: ধোনি আবার অধিনায়কত্ব পেলেন

ভালো কন্ডিশনে আছে। নয়ডায় রেজিস্ট্রেশন রয়েছে এই বাইকের। এই বাইকটি মাত্র ৩০,০০০ টাকায় কিনে নিতে পারবেন।

Droom ওয়েবসাইটে ২০১৭ সালের একটি Bajaj Platina আছে। এই বাইকটির অবস্থা খুব ভালো। মাত্র ২৪,৩৪১ কিমি চলেছে এই বাইক। দিল্লি নম্বরে রেজিস্ট্রেশন আছে। এই বাইকটি মাত্র ৩৬,৪৪৫ টাকা।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img