33 C
Kolkata
Tuesday, May 7, 2024

Box Office: ‘কেজিএফ টু’ ইতিহাসে নতুন রেকর্ড সৃষ্টি করতে যাচ্ছে

Must Read

 ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ মুক্তি পেয়েছে (১৪ এপ্রিল)। ধারণা করা হচ্ছে, সিনেমার ইতিহাসে নতুন রেকর্ড সৃষ্টি করতে যাচ্ছে কন্নড় সুপারস্টার ইয়াশ অভিনীত সিনেমাটি।

ফিল্মিবিট ডটকমের খবর অনুযায়ী, অগ্রিম বুকিংয়ে ‘আরআরআর’ সিনেমাকে টপকে গেছে ‘কেজিএফ টু’।  অগ্রিম বুকিং থেকে ‘কেজিএফ টু’ সংগ্রহ করেছে ৬৫.১০ কোটি টাকা। অন্যদিকে ‘আরআরআর’ সংগ্রহ করেছিলো ৫৮.৭৩ কোটি টাকা।

প্রতিবেদন থেকে জানা যায়, ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহ-স্বত্ব বিক্রি হয়েছে ৩৪৫ কোটি টাকাতে। কর্ণাটকে অ্যাকশনধর্মী এই সিনেমার মুক্তিপূর্ব ব্যবসা ১০০ কোটি টাকা, অন্ধ্রপ্রদেশ ও তেলাঙ্গানায় ৭৮ কোটি টাকা। তামিলনাড়ুতে ২৭ কোটি টাকা। হিন্দি ভার্সন থেকে ১০০ কোটি টাকা এবং দেশের বাইরে প্রেক্ষাগৃহ-স্বত্ব বিক্রি হয়েছে ৩০ কোটি টাকাতে।

আরও পড়ুন -  কারিনা থাকছে, যশের ‘টক্সিস’-এ

সূত্র থেকে জানা গেছে, প্রথম ১২ ঘণ্টায় এ সিনেমার এক লাখ সাত হাজার অগ্রিম টিকেট বিক্রি হয়েছে। ১০০ কোটি বাজেটের এই সিনেমা মুক্তির প্রথম দিনেই ১৩৩ কোটি টাকা আয়ের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন -  Pushpa Two: সামান্থা, পুষ্পা টু-তেও নাচবেন!

বলিউড হাঙ্গামার খবর অনুযায়ী, হিন্দ বেল্টে মুক্তির দিনে অগ্রিম টিকেট বিক্রি থেকে ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ আয় করেছে রেকর্ড ৩১ কোটি টাকা। আশা করা হচ্ছে, প্রথম দিন ৪৫ কোটি টাকার বেশি সংগ্রহ হতে পারে।

‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমায় ইয়াশ ওরফে রকি ভাই মুখোমুখি হয়েছেন খলনায়ক সঞ্জয় দত্ত ওরফে আধীরার। প্রশান্ত নীলের রচনা ও পরিচালনায় সঞ্জয় দত্ত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি।

আরও পড়ুন -  Tamanna Bhatia: অভিনেত্রী তমন্না ভাটিয়া, ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়

বিশ্বব্যাপী তেলেগু, হিন্দি, তামিল, মালয়ালাম ও কন্নড় ভাষায় রেকর্ড ১০ হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে ‘কেজিএফ : চ্যাপ্টার টু’, যেখানে শুধু ভারতের ছয় হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে। দক্ষিণ ভারতের ২৬০০ স্ক্রিনে মুক্তি পেয়েছে সিনেমাটি।

Latest News

Video: দিপালীর অপূর্ব বেলি ড্যান্স হিন্দি গান চালিয়ে, ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছেন পুরুষরা

Video: দিপালীর অপূর্ব বেলি ড্যান্স হিন্দি গান চালিয়ে, ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছেন পুরুষরা। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img