35 C
Kolkata
Tuesday, May 14, 2024

Tunnel: টানেলে হাতাহাতি মাঠের ঘটনা, পুলিশি হস্তক্ষেপ

Must Read

উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের ম্যানচেস্টার সিটি আর অ্যাটলেটিকো মাদ্রিদের মধ্যকার ফিরতি লিগের ম্যাচটা ছিলো হাতাহাতি ও মারামারি।

এই ম্যাচে ফুটবলের মূল যে কাজ সেই গোল ছাড়া সব কিছু হয়েছে। ফাউলের পর ফাউল তার সাথে রেফারির কার্ডের ছড়াছড়ি, ঝগড়া, হাতাহাতি পর্যন্তও গড়িয়েছে।

 মাঠের ঘটনা মাঠ পর্যন্ত থাকলেও হতো, ঘটনা গড়িয়ে গেছে টানেল পর্যন্ত। এমনকি পরিস্থিতি স্বাভাবিক করতে হস্তক্ষেপ করতে হয়েছে পুলিশকেও।

আরও পড়ুন -  এখনো ভোটের চূড়ান্ত ফলাফল ঘোষণা হয়নি, বিজেপির মূল কার্যালয়ে তৃণমূল আশ্রিত বাইক বাহিনীর হামলার অভিযোগ

ম্যাচ শেষে ড্রেসিং রুমে ফেরার পথে অ্যাটলেটিকো ডিফেন্ডার স্তেফান স্যাভিচ টানেলের ভেতর কিছু একটা ছুঁড়ে মারেন সিটির জ্যাক গ্রিলিশের দিকে। ব্যস আর কি, শুরু হয়ে যায় হাতাহাতি। এই ঘটনার কিছুক্ষণ আগেই কথা কাটাকাটি হয়ে গিয়েছিলো এই দুইজনসহ দুই দলের ডিফেন্ডার সিমে ভ্রাসালকো ও কাইল ওয়াকারের মধ্যে। হাতাহাতি বাড়তেই অ্যাটলেটিকোর কোচিং স্টাফরা এসে তাৎক্ষনিকভাবে পরিস্থিতি সামাল দেন। তবে অবস্থা আরও বেগতিক হওয়ার আগে উয়েফার অনুরোধে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণ করেন।

আরও পড়ুন -  সিমেন্ট বোঝাই লরি হাইজ্যাক হওয়ার ঘটনায় তিন দিনের মধ্যে কিনারা করলো পুলিশ

 ৮৭ মিনিটে সিটির ফিল ফুডেনকে ট্যাকল করেন অ্যাটলেটিকো ডিফেন্ডার ফেলিপে। সেখান থেকেই শুরু কথা কাটাকাটি, যা এক পর্যায়ে গড়ায় হাতাহাতিতে।

আগের ম্যাচে এতিহাদে গিয়ে সিটিজেনদের কাছে ১-০ গোলে হেরে এসেছিলো স্পেনের ক্লাবটি। আজ নিজেদের মাঠে অইছিয়ে থেকেই ফিরতি লেগে খেলতে নেমেছিলো ডিয়েগো সিমিওনের দল। শেষমেশ অবশ্য আজ কোনো দলই গোল করতে না পারায় এতিহাদের কেভিন ডি ব্রুইনের করা গোলটিই চ্যাম্পিয়নস লিগের শেষ চারে তুলে দেয় গার্দিওলার শিষ্যদের। ছবি- টুইটার

আরও পড়ুন -  বাইক এর লক ভেঙে চুরির চেষ্টা

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img