34 C
Kolkata
Sunday, May 5, 2024

Husband: স্বামী পরকীয়ায় নেশায় মত্ত, প্রতিবাদ করায় স্ত্রীকে বেধড়ক মারধর!

Must Read

নিজস্ব প্রতিনিধি, নদীয়াঃ   স্বামী পরকীয়ায় নেশায় মত্ত প্রতিবাদ করায় স্ত্রীকে বেধড়ক মারধর, প্রাণের ভয়ে শান্তিপুর থানার দ্বারস্থ গৃহবধূ।

শান্তিপুর বল্লবী আচার্য পাড়ার বাসিন্দা সন্তু মুখার্জি পেশায় ল ক্লার্ক, তার স্ত্রী সুজাতা মুখার্জির অভিযোগ সন্তু মুখার্জি যিনি তনয়া মুখার্জি নামে এক আইনজীবীর কাছে কাজ করেন, দীর্ঘদিন ধরে তারা পরকীয়ায় মত্ত ।যে কারণে দিনের-পর-দিন অত্যাচারের শিকার হতে হচ্ছে সুজাতা মুখার্জিকে ।

আরও পড়ুন -  এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার দোলের দিনে

বারংবার বোঝানো সত্ত্বেও কোনরকম সুরাহা হয়নি এই ঘটনার । সুজাতা দেবী জানাচ্ছেন গতকাল রাতে সন্তু মুখার্জি এবং অপর এক ব্যক্তি তার ওপর চড়াও হয় এবং মানসিক এবং শারীরিক অত্যাচার করে । প্রাণে মেরে ফেলার হুমকি পর্যন্ত দেয় বলে অভিযোগ, এমনকি অভিযুক্ত তনায়া মুখার্জি সুজাতা দেবী কে ফোনে মেরে ফেলার হুমকি পর্যন্ত দেন, এবং অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন ।

আরও পড়ুন -  Lata Mangeshkar: লতা মঙ্গেশকরকে মায়ের চোখে দেখতেন তিনি

সুজাতা দেবী আরো জানাচ্ছেন তার ওপর মিথ্যে সম্পর্কের বোঝা চাপিয়ে দিচ্ছে স্বামি সন্তু মুখার্জি । এবং দিনের পর দিন যেভাবে তার ওপর অত্যাচার করা হচ্ছে তিনি প্রাণসংশয় ভুগছেন ,এদিন শান্তিপুর থানায় এসে স্বামী সন্তু মুখার্জি এবং আইনজীবী তনয়া মুখার্জির নামে লিখিত অভিযোগ করেন নির্যাতিত গৃহবধূ সুজাতা মুখার্জি । তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি ,লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ । তবে একজন আইন রক্ষক এর কাজ করে আইনের বিরুদ্ধে গিয়ে ,পরকীয়ায় লিপ্ত হয়ে কিভাবে নিজের স্ত্রীকে দিনের-পর-দিন মানসিক এবং শারীরিক অত্যাচার করে এই নিয়ে উঠছে প্রশ্ন ।

আরও পড়ুন -  Earthquake Indonesia: নিহত ৪০, ইন্দোনেশিয়ার জাভা দ্বীপে ভূমিকম্প

Latest News

IACS Kolkata Intership: চাকরি গরমের ছুটিতে, ইন্টারভিউ দিতে হবে না! আবেদনের নিয়ম দেখুন

IACS Kolkata Intership:চাকরি গরমের ছুটিতে, ইন্টারভিউ দিতে হবে না! আবেদনের নিয়ম দেখুন।  বর্তমানে সময়ে চাকরির বাজারে প্রতিযোগিতা বহু। ইন্টারভিউ দিতে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img