31 C
Kolkata
Sunday, May 19, 2024

Actress Rimi Sen: প্রতারণার শিকার অভিনেত্রী রিমি সেন, ৪ কোটি ১৪ লাখ টাকা খুইয়েছেন!

Must Read

 সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব বলিউডের বাঙালি অভিনেত্রী রিমি সেন। এবার প্রতারণার শিকার হয়ে খবরের শিরোনামে। মুম্বাইয়ের গোরেগাঁও এলাকার যতীন ভ্যাস নামের এক ব্যবসায়ীর বিরুদ্ধে ৪ কোটি ১৪ লাখ টাকার প্রতারণার অভিযোগ এনে খার পুলিশ স্টেশনে গত ২৯ মার্চ মামলা করেছেন।

জানা যায়, বছর তিন আগে মুম্বাইয়ের আন্ধেরিতে এক জিমে যতীনের সঙ্গে রিমির প্রথম পরিচয়। তখন যতীন নিজেকে প্রতিষ্ঠিত ব্যবসায়ী হিসেবে পরিচয় দিয়ে রিমিকে তার সংস্থায় বিনিয়োগের প্রস্তাব দেন। লাভের ৩০ শতাংশ রিমিকে দেওয়া হবে বলেও প্রতিশ্রুতি দেন।

আরও পড়ুন -  এক তুলোর দোকানে আগুন

যতীনের কথায় আস্থা রেখে তার সংস্থায় বিনিয়োগ করেন অভিনেত্রী। একটা সময় পর লভ্যাংশের জন্য বারবার ফোন করলেও যতীন ফোন রিসিভ না করায় রিমির বুঝতে বাকি থাকে না, ব্যবসায়ী পরিচয়ের আড়ালে যতীন মূলত একজন প্রতারক। সেটা বুঝতে পেরেই আইনের আশ্রয় নেন রিমি। পুলিশ যতীনকে ধরতে অভিযান চালাচ্ছে।

আরও পড়ুন -  ৫ সাহসী ওয়েব সিরিজ, ALT Balaji-তে, গান্ডি বাত থেকে বেকাবু, একা দেখুন

অভিযোগে রিমি পুলিশকে জানিয়েছেন, ২০১৯ সালের প্রথম ছয় মাসের মধ্যে তিনি ওই ব্যবসায় এক কোটি টাকা লগ্নি করেন। যতীন তখন আশ্বস্ত করেন, পরবর্তী বিনিয়োগে ৪০ শতাংশ লাভ পাবেন অভিনেত্রী।

কথা মতো ২০১৯ সালের অক্টোবর থেকে পরবর্তী এক বছরের মধ্যে আরও ৩ কোটি ১৪ লাখ টাকা বিনিয়োগ করেন। কিন্তু লাভের হিসাবে ৩ লাখ টাকা তো দূরে, বিনিয়োগ করা ৪ লাখ টাকার বেশি মূলধনটুকুও তিনি ফেরত পাননি। চুক্তি অনুযায়ী সিকিউরিটি মানির চেক নিয়ে ব্যাংকে গিয়ে রিমি জানতে পারেন, ওই অ্যাকাউন্টটি বন্ধ। এরপরই পুলিশের শরণ নেন নায়িকা।

আরও পড়ুন -  নতুন খাদ্য প্রক্রিয়াকরণ নীতি

একসময় পর্দা কাঁপানো ‘হাঙ্গামা’, ‘গোলমাল’, ‘ফির হেরাফেরি’, ‘ধুম’, ‘গরম মাশালা’সহ অসংখ্য হিট ছবিতে দেখা গেছে রিমি সেনকে।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img