34 C
Kolkata
Sunday, May 5, 2024

Rampurhat: রামপুরহাটের গণহত্যার ঘটনার প্রতিবাদসহ, 12 দফা দাবি নিয়ে শ্রমিক সংগঠনের বিক্ষোভ অভিযান

Must Read

নিজস্ব সংবাদদাতা, নদীয়াঃ   রামপুরহাটের গণহত্যার ঘটনার প্রতিবাদসহ 12 দফা দাবি নিয়ে শ্রমিক সংগঠনের বিক্ষোভ অভিযান।

মমতা ব্যানার্জি সমাজবিরোধীদের নেত্রী, তার নেতৃত্বে গোটা রাজ্য জুড়ে রক্তের হোলি চলছে। অবিলম্বে রামপুর হাটে অভিযুক্তদের গ্রেপ্তারসহ 12 দফা দাবি নিয়ে মিছিল করে জেলাশাসকের দপ্তরে সামনে বিক্ষোভ দেখালো। বামফ্রন্টের শ্রমিক সংগঠন। বুধবার নদীয়ার কৃষ্ণনগর জেলা শাসক দপ্তরের সামনে দীর্ঘক্ষন বিক্ষোভ দেখায় তারা। বাম শ্রমিক সংগঠন সহ ছাত্র-যুব এই বিক্ষোভে অংশগ্রহণ করেন।

আরও পড়ুন -  Devlina Kumar: গৌরী দেবী ও মহানায়ক যে ভাবে মা লক্ষ্মীর আরাধনায় ব্রত থাকতেন ওই ভাবে হলো

উল্লেখ্য 2 দিন আগে বীরভূমের রামপুরহাটে উপপ্রধান খুনের ঘটনায় দশজনকে কার্যত পুড়িয়ে মারা হয়েছে। সেই ঘটনায় যত দ্রুত সম্ভব অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে আইন উপযুক্ত ব্যবস্থা দাবিতে এদিন বিক্ষোভ দেখায় তারা। বামফ্রন্টের রাজ্য স্রমিক সংগঠনের নেতা এস এম শাদী বলেন, আনিস খান হত্যাকাণ্ড থেকে শুরু করে পানিহাটির কাউন্সিলর কিংবা কংগ্রেসের কাউন্সিলর পরপর খুনের ঘটনা ঘটেই চলেছে।

আরও পড়ুন -  চালু হচ্ছে বাস - অটো, ১ জুলাই থেকে, বিধিনিষেধ কিছুটা লাঘব

শুধু তাই নয় 2 দিন আগে রামপুরহাটের যে গণহত্যা ঘটল সেই ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থেকেছে গোটা রাজ্য। মমতা ব্যানার্জি বলেছিলেন আমি সমাজবিরোধীদের নিয়ন্ত্রণ করি। অর্থাৎ তিনি সমাজবিরোধীদের নেত্রী। তার নেতৃত্বেই রাজ্যে কার্যত রক্তের হোলি খেলা চলছে। প্রতিটি ঘটনায় অবিলম্বে অভিযুক্তদের চিহ্নিত করে কঠোর ব্যবস্থা নিতে হবে। এর পাশাপাশি তিনি বলেন পেট্রোল-ডিজেলের অগ্নিমূল্য দাম বৃদ্ধি, বেকারদের চাকরি, করোনা পরিস্থিতিতে প্রতিটি পরিবারকে আর্থিক সাহায্য এবং মাসে 10 কেজি করে চাল সহ একাধিক দাবি নিয়ে আগামী 28 এবং 29 শে মার্চ গোটা ভারত জুড়ে ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। এই দাবি-দাওয়া সামনে রেখে ধর্মঘট কে সফল করার উদ্দেশ্যে এদিনের বিক্ষোভ বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন -  Kiara Advani: সবে সাত পাঁকে ঘুরলেন, এর মধ্যেই সুখবর, নতুন সদস্যে আগমন কিয়ারা পরিবারে!

Latest News

IACS Kolkata Intership: চাকরি গরমের ছুটিতে, ইন্টারভিউ দিতে হবে না! আবেদনের নিয়ম দেখুন

IACS Kolkata Intership:চাকরি গরমের ছুটিতে, ইন্টারভিউ দিতে হবে না! আবেদনের নিয়ম দেখুন।  বর্তমানে সময়ে চাকরির বাজারে প্রতিযোগিতা বহু। ইন্টারভিউ দিতে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img