30 C
Kolkata
Friday, April 26, 2024

আবারো টেন্ডার দুর্নীতির অভিযোগ মানিকচকে

Must Read

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ   টেন্ডার দুর্নীতির অভিযোগ মানিকচকে।

আবারো টেন্ডার দুর্নীতির অভিযোগ মানিকচকে।এবার টেন্ডার দুর্নীতির অভিযোগ বিজেপি পরিচালিত মানিকচক গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে। ফান্ডের সম্পূর্ণ টাকার টেন্ডার না করিয়ে যৎসামান্য টাকার টেন্ডার করানোর অভিযোগ পঞ্চায়েত প্রধান বিউটি মন্ডলের বিরুদ্ধে ।অভিযোগ ফান্ডের বাকি টাকা গোপন টেন্ডারের মাধ্যমে আত্মসাতের উদ্দেশ্যে এমনটা করেছেন পঞ্চায়েত প্রধান বলে অভিযোগ বিজেপি পরিচালিত পঞ্চায়েত প্রধান বিউটি মন্ডলের বিরুদ্ধে। সোমবার বিকেলে নাগাদ মানিকচক BDO জয় আমাদের কাছে লিখিত অভিযোগ দায়ের তৃণমূল, কংগ্রেস ,নির্দল সহ মোট 10 জন সদস্যের।

আরও পড়ুন -  টাকার ব্যাগ, মোবাইল ও আধার কার্ড কুড়িয়ে পেয়ে প্রকৃত মালিকের হাতে তুলে দিলো এক সিভিক ভলেন্টিয়ার

জানা গেছে মানিকচক গ্রাম পঞ্চায়েতের ফান্ডে বর্তমানে রয়েছে দু’কোটি 37 লক্ষ 50 হাজার টাকা।গত দুই বছর ধরে অভিযোগ পাল্টা অভিযোগের কারণে কোনরূপ উন্নয়নমূলক কাজ হয়নি ।গত কয়েকদিন আগে মাত্র 69 লক্ষ 50 হাজার টাকা কাজের টেন্ডার নোটিশ প্রকাশ করে মানিকচক গ্রাম পঞ্চায়েত ।আর এতেই ক্ষোভে ফেটে পড়েন মানিকচক গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেস ও নির্দল সদস্যরা। তাদের দাবি ফান্ডে এত টাকা থাকা সত্ত্বেও কেন মাত্র 69 লাখ লাখ টাকার টেন্ডার করা হচ্ছে। তাদের দাবি বাকি টাকা গোপন টেন্ডারের মাধ্যমে আত্মসাতের উদ্দেশ্যে এমনটা করছেন পঞ্চায়েত প্রধান।

আরও পড়ুন -  Malda Medical College: হাসপাতালের আউটডোর থেকে, এক রোগীর সোনার কানের সহ টাকার ব্যাগ চুরি

আর এই অভিযোগে মানিকচক বিডিওর কাছে মানিকচক পঞ্চায়েত প্রধান বিউটি মন্ডলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন মানিকচক পঞ্চায়েতের 10 জন সদস্য। যদিও তাদের অভিযোগ মানতে নারাজ প্রধান বিউটি মন্ডল ।তার দাবি তিনি শুনেছেন তার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে,কিন্তু তা ভিত্তিহীন, প্রথম ধাপে 69 লক্ষ টাকা টেন্ডার করা হয়েছে। দ্বিতীয় ধাপে বাকি টাকার ওপেন টেন্ডার করা হবে ।মানিকচক পঞ্চায়েত প্রধান বিউটি মন্ডল আরো অভিযোগ করেন, বিরোধীরা তাকে বারবার গোপন টেন্ডার এর জন্য চাপ দেয়। কিন্তু তাদের দাবি মত গোপন টেন্ডার না হয়ে ওপেন টেন্ডার টেন্ডার হওয়াই তারা আক্রোশবসত অভিযোগ দায়ের করেছেন ।যদিও প্রধানের দাবি নস্যাৎ করেছেন মানিকচক অঞ্চল তৃণমূলের চেয়ারম্যান সানোয়ার পারভেজ সানোয়ার পারভেজ বলেন, আমরা ফান্ডের সম্পূর্ণ টাকা ওপেন টেন্ডারের জন্য বহুদিন থেকে দাবি জানিয়ে আসছি।

আরও পড়ুন -  Brown Sugar: 281 গ্রাম ব্রাউন সুগার সহ তিন জনকে গ্রেপ্তার

কিন্তু পঞ্চায়েত প্রধান তা করছেন না ।এখন নিজের দোষ ঢাকতে আমাদের উপরে দোষ চাপাচ্ছেন। আমরা সম্পূর্ণ ঘটনার বিবরণ জানিয়ে প্রশাসনকে অভিযোগ জানিয়েছি। আমরা আশা করি প্রশাসনিক মহল উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবে।

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img