40 C
Kolkata
Monday, April 29, 2024

Joe Biden: হামলা চালানোর শঙ্কা রয়েছে রাশিয়ার, বক্তব্যে জো বাইডেন

Must Read

ইউক্রেনে রুশ প্রেসিডেন্টের হামলার বিষয়ে এখনো সতর্ক অবস্থানে মার্কিন যুক্তরাষ্ট্র। মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন বলেছেন, ইউক্রেনে রাশিয়ার হামলা চালানোর শঙ্কা এখনো রয়েছে। মস্কোর সৈন্য ফিরিয়ে নেয়ার বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

স্থানীয় সময় মঙ্গলবার টেলিভিশনে দেয়া এক বক্তব্যে জো বাইডেন বলেন,ইউক্রেনে রাশিয়া হামলা চালালে কঠোর মূল্য দিতে হবে মস্কোকে।

আরও পড়ুন -  Former Russian President: ইউক্রেন ঠাণ্ডায় জমেই বিশ্ব থেকে মুছে যাবেঃ প্রাক্তন রুশ প্রেসিডেন্ট

তবে তিনি এও জানান, কূটনৈতিক তৎপরতায় বিষয়টির ভালো সমাধান হতে পারে। রাশিয়ার নাগরিকরা তাদের শত্রু নন এবং তিনি বিশ্বাস করেন যে তারাও রক্তপাত চান না, ইউক্রেনের বিরুদ্ধে যুদ্ধ চান না।

আরও পড়ুন -  China: উস্কানিমূলক মন্তব্য বাইডেনেরঃ চীন

এদিকে রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় মঙ্গলবার ঘোষণা করেন, ইউক্রেন সীমান্ত এলাকায় কিছু রুশ সেনার মহড়া শেষ হয়েছে। তাই তাদের ফেরানোর প্রক্রিয়া শুরু হচ্ছে। তবে প্রশিক্ষণের জন্য এখনো একটি বড় অংশ সেখানে রয়েছে।

ক্রেমলিনের মুখপাত্র দিমিত্রি পেসকভ জানান, তারা বারবার বলে আসছেন যে, প্রশিক্ষণ শেষ হলে সৈন্যরা তাদের স্থায়ী ঘাঁটিতে ফিরে আসবেন।

আরও পড়ুন -  পিএসজির জয়, শেষ মুহূর্তের ইকার্দির গোলে

এর আগে গত শনিবার মার্কিন সংবাদমাধ্যম ব্লুমবার্গের প্রতিবেদনে সংশ্লিষ্ট কর্মকর্তাদের দাবি করা হয়েছিল, মঙ্গলবারের মধ্যেই ইউক্রেন আক্রমণ করতে পারে রুশ সেনারা।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img